নকআউট নিশ্চিতের ম্যাচে রোনালদোর গোল

নকআউট নিশ্চিতের ম্যাচে রোনালদোর গোল
স্পোর্টস  ডেস্ক : নিজের পুরোনো ক্লাবে ফিরে শুরু থেকেই চেনা রুপে ক্রিশ্চিয়ানো রোনালদো। চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিটি সাফল্যেই জড়িয়ে থাকে রোনালদোর নাম। যেমনটা দেখা গেলো মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও।

গুরুত্বপূর্ণ ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে খেলতে গিয়ে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে ৭৮ মিনিটে প্রথম গোলটি করেছেন রোনালদোই। পরে জেডন সাঞ্চো দ্বিতীয় ও শেষ গোলটি করেন ৯০ মিনিটে গিয়ে।

কিন্তু একবারের জন্যও জালের ঠিকানা খুঁজে পায়নি স্বাগতিকরা। দীর্ঘ অপেক্ষার পর ম্যাচে গোলের তালা ভাঙেন রোনালদো। ভিয়ারিয়ালের দুর্বল পাস থেকে বল নিয়ন্ত্রণে নিতে পারেননি দলের ডিফেন্ডার কাপু।

তার কাছ থেকে বল কেড়ে নিয়ে রোনালদোকে দেন ফ্রেড। বাকি কাজ সহজেই সারেন রোনালদো। চলতি আসরে পাঁচ ম্যাচে এটি তার ষষ্ঠ গোল। আর সবমিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগে গোলসংখ্যা বেড়ে হলো ১৪০।

এগিয়ে যাওয়ার পর গতি ফেরে ইউনাইটেডের খেলায়। যার ফলে চলে আসে দ্বিতীয় গোলও। নির্ধারিত সময়ের শেষ মিনিটে ব্রুনো ফার্নান্দেসের পাস থেকে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে জালের ঠিকানা খুঁজে নেন ইংলিশ ফরোয়ার্ড সাঞ্চো।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর