বিএনপি ঘোমটা পরে ইউপিতে ভোট করছে : কাদের

বিএনপি ঘোমটা পরে ইউপিতে ভোট করছে : কাদের

নিজস্ব প্রতিবেদন : দলীয় প্রতীকে বিএনপির ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ না নেওয়ার সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে অংশ না নিলেও ঘোমটা পরে স্বতন্ত্র প্রার্থী হয়ে অংশ নিচ্ছে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বুধবার সকালে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তার বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

ওবায়দুল বলেন, তারা নির্বাচনে হানাহানি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে, তাই সবাইকে সতর্ক থাকতে হবে।
তিনি বলেন, জনগণের কাছে ভোট চাওয়ার মতো বিএনপির কোনো মুখ নেই। তাই তারা আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে, কে অংশ নিল কি নিল না তা দেখার কিছু নেই। কারণ নির্বাচন কারও জন্য বসে থাকবে না।

তিনি বলেন, বিএনপির রাজনীতি মাঠে নয়, তাদের রাজনীতি এখন মিডিয়ানির্ভর। বিএনপির দণ্ডিত পলাতক নেতা তারেক রহমান লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি দিয়ে যাচ্ছে।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. আবদুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

More News...

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের

ওবায়দুল কাদেরের বক্তব্য উদ্দেশ্যমূলক : রিজভী