বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে রিশাদ হুদাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগ থানা এলাকায় গতকাল শনিবার তাকে মারধর করা হয়। এ ঘটনায় নাজিম আহমেদ নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে শাহবাগ থানা পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, রিশাদ হুদাকে মারধরের অভিযোগে নাজিম আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। রিশাদ হুদা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক। আর নাজিম আহমেদ ধানমণ্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি।

শাহবাগ থানায় দায়ের করা মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি গাড়ি সড়কের বাঁয়ের দিকে সরে আসে। এ সময় রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুজন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন। লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন নাজিম। পরে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে দ্রুত সেখান থেকে চলে যান।

ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ আরও জানায়, মার্কেটের সামনে গেলে নাজিম দোকান মালিক সমিতির অফিস চার তলায় রিশাদকে যেতে বলে। এরপর রিশাদ চার তলায় সমিতির অফিসের কাছে গেলে নাজিমের ডাকে কলাবাগান থেকে আসা কয়েকজন যুবক তাকে মারধর করে এবং মোবাইল নিয়ে ভেঙ্গে ফেলে এবং তাকে জীবননাশের হুমকি দেয়।

ওসি মওদুত জানান, মামলায় তানভীর, ইউসুফ ও ইকবালের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন রিশাদ। এ ঘটনায় দায়ের করা এজাহারে রিশাদ হুদা নিজের সাংবাদিক পরিচয় কিংবা তার বাবা বাংলা একাডেমির মহাপরিচালক, সেই পরিচয় দেননি বলে পুলিশ জানিয়েছে।

More News...

তানজিদের দুর্দান্ত সেঞ্চুরি, বড় রান চট্টগ্রামের

আমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্রধানমন্ত্রী