এখানে বাংলাদেশের পাশাপাশি আমাদেরও সমর্থক আছে: বাবর

এখানে বাংলাদেশের পাশাপাশি আমাদেরও সমর্থক আছে: বাবর
স্পোর্টস ডেস্ক : প্রায় সাড়ে ছয় বছর পর বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। এরই মধ্যে চারদিন অনুশীলন করে ফেলেছে তারা। শুক্রবার থেকে মাঠের লড়াইয়ে নামবে বাবর আজমের দল। তবে এর আগে টিম হোটেল থেকে অনুশীলনে যাওয়ার পথেই বাবররা বুঝে গেছেন, বাংলাদেশে তাদের সমর্থন কেমন?

ম্যাচের আগেরদিন (বৃহস্পতিবার) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে প্রসঙ্গ এসেছিল মিরপুরের মাঠে দর্শক ফেরার ব্যাপারে। এ সিরিজটি দিয়েই প্রায় দেড় বছর পর বাংলাদেশের ক্রিকেট মাঠে ফিরছে দর্শক। তবে করোনাভাইরাসজনিত সতর্কতার কারণে পূর্ণ ধারণক্ষমতার পঞ্চাশ শতাংশ টিকিট বিক্রি করা হবে।

উত্তরে বাবর জানিয়েছেন অবাক করা তথ্য। মাত্র চারদিনেই তিনি বুঝে গেছেন, বাংলাদেশের পাশাপাশি পাকিস্তানেরও সমর্থক আছে এই দেশে। যারা কি না অনুশীলনে যাওয়া-আসার পথে বাবরদের টিম বাস দেখে সবসময় উৎসাহ দিয়েছেন, হাত উঁচিয়ে সমর্থন দিয়েছেন। তাদের ভিত্তিতেই বাবর আশা করছেন, মাঠেও পাকিস্তানের সমর্থক থাকবে।

সফরকারী অধিনায়কের ভাষ্য, ‘যখনই আমরা অনুশীলন করতে গিয়েছি, পুরো পথে লোক দাঁড়িয়ে থেকেছে, আমাদের চিয়ার আপ করেছে, হাত নাড়িয়েছে। আমার তাই মনে হয়, বাংলাদেশের পাশাপাশি আমাদেরও অনেক সমর্থক আছে এখানে। অনুশীলনের সময়ও সেখানে লোকে আমাদের দেখেছে, চিয়ার আপ করেছে।’

তিনি আরও যোগ করেন, ‘কোভিডের পর এখানে প্রথমবার দর্শক প্রবেশের অনুমতি মিলেছে, এটা দারুণ ব্যাপার। ক্রিকেটার হিসেবে, দল হিসেবে আমরা উপভোগ করব এবং বাংলাদেশে আমরা যখনই এসেছি, দর্শক সবসময় আমাদের চিয়ার আপ করেছে। শুধু নিজেদের দলই নয়, পাকিস্তান দলকেও ওরা সমর্থন করেছে বেশ। এটা আমাদের বেশ ভালো লাগে এবং সহায়তাও করে।’

More News...

তানজিদের দুর্দান্ত সেঞ্চুরি, বড় রান চট্টগ্রামের

জিশান-আরিফুলের ফিফটিতে বাংলাদেশের বড় জয়