মসজিদে ঢুকে তাবলীগের মুসল্লিদের অচেতন করে টাকা-মোবাইল চুরি

মসজিদে ঢুকে তাবলীগের মুসল্লিদের অচেতন করে টাকা-মোবাইল চুরি

কাউখালী প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর একটি মসজিদে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাবলীগ জামাতের ১৫ মুসল্লিকে অচেতন করে টাকা-পয়সা চুরি করেছে দুর্বৃত্তরা। অচেতন অবস্থায় মুসল্লিদের উদ্ধার করে আজ শুক্রবার ভোরে কাউখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জন গুরুতর অসুস্থ হয়ে পড়ায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, দেশের বিভিন্ন জেলা থেকে আসা তাবলীগের ১৬ সদস্যের দলটি ‘চিল্লার’ অংশ হিসেবে গত বৃহস্পতিবার উপজেলার গারতা মসজিদে আসে।

তাবলীগ জামাতের সদস্য জয়পুরহাটের আক্কেলপুর গ্রামের মোজাহার হোসেন জানান, তারা রাতে নামাজ ও যাবতীয় কার্যক্রমে শেষ করে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোরে ফজরের নামাজের ওয়াক্ত হলেও কেউ ঘুম থেকে না ওঠায় বিষয়টি স্থানীয়দের জানানো হয়। পরে তারা এসে অজ্ঞান অবস্থায় ১৫ জনকে কাউখালী হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরো জানান, ‘সন্ধ্যার পরপরই একটি অচেনা লোক এসে আমাদের বাড়ি ঘর কোথায় জিজ্ঞাসা করেন। আমাদের রাতের খাবার তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়তে বলে চলে যায়। এখন পর্যন্ত একজন মুসল্লির মোবাইল ফোন ও কিছু টাকা নেওয়ার খবর পাওয়া গেছে। বাকিরা সুস্থ না হলে কিছু বলা যাবে না।

এ ব্যাপারে থানার ওসি মো. বনি আমিন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। কোনো দুষ্কৃতিকারী চুরি কিংবা নাশকতার জন্য এমন ঘটনা ঘটিয়েছে কিনা তাও দেখা হবে।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের