সীমান্তে পড়ে থাকা ২ লাশ তিন দিন পর হস্তান্তর

সীমান্তে পড়ে থাকা ২ লাশ তিন দিন পর হস্তান্তর

সিলেট ব্যুরো : বাংলাদেশ-ভারত সীমান্তের নো ম্যানস ল্যান্ডে তিন দিন ধরে পড়ে থাকা দুই বাংলাদেশির লাশ হস্তান্তর করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর পতাকা বৈঠক শেষে লাশ দুটি হস্তান্তর করা হয়। সিলেটের কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গত বুধবার সিলেটের কানাইঘাটে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হন। তাদের মরদেহ তিনদিন ধরে নো ম্যানস ল্যান্ডের খালের মধ্যে পড়ে ছিল। শুক্রবার বিকেল ৪টায় বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক শেষে বিকেল সাড়ে পাঁচটার দিকে মরদেহ দুটি হস্তান্তর করা হয়।

নিহতরা হলেন, কানাইঘাট সীমান্তবর্তী এরালীগুল গ্রামের আব্দুল লতিফের ছেলে আসকর উদ্দিন (২৫) ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে আরিফ উদ্দিন (২২)। নিহতদের ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান ওসি তাজুল ইসলাম।

স্বজনরা জানায়, কানাইঘাটের ডোনা সীমান্তের ১৩৩১ পিলার সংলগ্ন এলাকায় বিএসএফ’র গুলিতে তারা নিহত হন। মঙ্গলবার বিকেলের দিকে তারা বাড়ি থেকে বের হয়ে স্থানীয় লালবাজারে যান। এরপর আর ফেরেননি।

More News...

টেকনাফে অপহৃত তিনজন উদ্ধার, গ্রেপ্তার ২

২৯ হাজার টিকিট টিকবে কতক্ষণ?