আইসিইউ থেকে কেবিনে চিত্রনায়ক ফারুক

আইসিইউ থেকে কেবিনে চিত্রনায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। বর্তমানে তাকে আইসিইউ থেকে সাধারণ কেবিনে রাখা হয়েছে। এর আগে, টানা চার মাস আইসিইউতে ছিলেন মিয়াভাই’খ্যাত এই অভিনেতা। এমনটাই জানিয়েছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

তিনি জানান, অভিনেতার শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। এখন কথা বলাসহ বেশ কিছু কাজ তিনি নিজেই করতে পারছেন। মাস দুয়েক আগে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। তবে বিষয়টি গণমাধ্যমের সামনে আনেনি তার পরিবার।

সিঙ্গাপুর থেকে তিনি বলেন, ‘আপনাদের মিয়াভাই এখন আগের তুলনায় অনেক ভালো আছে। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন। সবাই তার জন্যে দোয়া করবেন।’

এদিকে, রক্তে সংক্রমণজনিত জটিলতা নিয়ে প্রায় আট মাস ধরে হাসপাতালে চিকিৎসাধীন ৭৩ বছর বয়সী এই অভিনেতা। নিয়মিত চেকআপের জন্য চলতি বছর মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যান ফারুক। এরপর সংক্রমণ ধরা পড়ায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে ২১ মার্চ থেকে আইসিইউতে নেওয়া হয় কিংবদন্তি এই অভিনেতাকে।

উল্লেখ্য, ফারুকের পুরো নাম আকবর হোসেন পাঠান দুলু। এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমা দিয়ে বড় পর্দায় নাম লেখান ফারুক। ‘সারেং বৌ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘মিয়া ভাই’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ এমন অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান