চোটে বিশ্বকাপ থেকে ছিঁটকে গেলেন সাকিব!

চোটে বিশ্বকাপ থেকে ছিঁটকে গেলেন সাকিব!

ক্রীড়া প্রতিবেদক : চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকে বাংলাদেশের সময়টা তেমন ভালো যাচ্ছে না। তার ওপর ইনজুরি সমস্যা তো লেগেই আছে। শুরুতে ইনজুরিতে ছিঁটতে গিয়েছিলেন পেসার অলরাউন্ডার সাইফউদ্দিন। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে বিশ্বকাপের বাকি অংশ খেলা হচ্ছে না তার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ক্রিকেট দল এখন দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলে অবস্থান করছে। ওয়েস্ট ইন্ডিজের কাছে শারজায় হেরেছে টাইগাররা। ওই ম্যাচ হেরে বিশ্বকাপ শেষ হয় তাদের। এই ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েই ওপেনিংয়ে খেলতে নামেন সাকিব। কিন্তু চোট যে সামান্য না সেটা তাকে দেখেই বুঝা যাচ্ছিল। ওই ম্যাচের পর বাংলাদেশ দলকে ২ দিনের বিশ্রাম দেয় টিম ম্যানেজম্যান্ট।

কিন্তু ইনজুরিতে পড়া সাকিব ও নুরুল হাসান সোহানকে তদারকি করছে ডাক্তার। তবে বিশ্বকাপের দুটি ম্যাচ বাকি। দক্ষিণ আফ্রিকার সঙ্গে ২ অক্টোবর আবুধাবিতে ম্যাচ। কিন্তু দলীয় সূত্রে জানা যায়, সাকিবের যে চোট সেটা সেরে উঠতে ৭ দিন সময় লাগবে। অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচ রয়েছে ৪ অক্টোবর দুবাইয়ে। ফলে ধরে নেওয়া যায় সাকিবের বিশ্বকাপ মূলত শেষ!

More News...

ইরানের ঘোষণা ‘লড়াই আপাতত শেষ, ইসরায়েল প্রতিশোধের চেষ্টা করলে আরও বড় আক্রমণ’

ইরানের হামলায় ইসরায়েলের সামরিক ঘাঁটিতে ক্ষয়ক্ষতি