লঙ্কা প্রিমিয়ার লিগের ড্রাফটে ৮ বাংলাদেশি

লঙ্কা প্রিমিয়ার লিগের ড্রাফটে ৮ বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) মাঠে গড়াবে আগামী নভেম্বর-ডিসেম্বরে। দ্বিতীয়বারের মতো হতে যাওয়া এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে আছে বাংলাদেশি ক্রিকেটাররাও। শ্রীলঙ্কান এক ক্রীড়া সাংবাদিক সামাজিক যোগাযোগমাধ্যমে প্লেয়ার্স ড্রাফটের তালিকা প্রকাশ করেছেন, যেখানে আছেন ৮ বাংলাদেশি ক্রিকেটার।

প্লেয়ার্স ড্রাফটে থাকা ৮ বাংলাদেশির তিনজনই টি-টোয়েন্টিতে জাতীয় দলের নিয়মিত খেলোয়াড়। মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন আর তাসকিন আহমেদরা ছাড়াও তালকায় আছেন মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, সোহাগ গাজী, শফিউল ইসলাম ও ইমরুল কায়েস।

বাংলাদেশের ৮ ক্রিকেটার প্লেয়ার্স ড্রাফটের তালিকায় থাকলেও টুর্নামেন্টে অংশ নেওয়া নিয়ে আছে অনিশ্চয়তা। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। দলের নিয়মিত টেস্ট ও টি-টোয়েন্টির ক্রিকেটারদের তাই এলপিএলে খেলার সম্ভাবনা কম।

টুর্নামেন্টে বাংলাদেশি খেলোয়াড় ছাড়া সবচেয়ে বেশি আধিক্য দেখা যেতে পারে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের। ড্রাফটের তালিকায় সর্বোচ্চ ১৯ ক্রিকেটার আছেন উইন্ডিজের আর পাকিস্তানের আছেন ১৮ ক্রিকেটার, ইংল্যান্ডের ১১ আর দক্ষিণ আফ্রিকার আছেন ৮ ক্রিকেটার। প্লেয়ার্স ড্রাফটে ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের ক্রিকেটারও আছেন। সব মিলিয়ে ৯ দেশের ক্রিকেটাররা অংশ নেবেন এবারের লঙ্কা প্রিমিয়ার লিগে।

More News...

রিশাদের ঝড়ে লঙ্কানদের হারিয়ে সিরিজ টাইগারদের

ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ