কারাবন্দী আলেমদের মুক্তি চাইল হেফাজত

কারাবন্দী আলেমদের মুক্তি চাইল হেফাজত

নিজস্ব প্রতিবেদক : এরই মধ্যে বেশ কয়েকজন কারাবন্দী আলেমকে মুক্তি দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম। একই সঙ্গে যেসব আলেম কারাবন্দী রয়েছেন, অবিলম্বে মুক্তি দিতে সরকারকে অনুরোধ জানিয়েছে সংগঠনটি।

আজ শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে হেফাজতের প্রয়াত আমির জুনাইদ বাবুনগরীর এক স্মরণ সভায় এই অনুরোধ জানান সংগঠনের শীর্ষ নেতারা। অসুস্থতার কারণে সভায় উপস্থিত হতে পারেননি সংগঠনের আমির মুহিব্বুল্লাহ বাবুনগরী। তাঁর লিখিত বক্তব্য সভায় পাঠ করা হয়।

লিখিত বক্তব্যে বন্দী আলেমদের মুক্তি দিতে সরকারের কাছে বিশেষভাবে অনুরোধ জানান হেফাজতের আমির। একই সঙ্গে ধৈর্য ধরার জন্য বন্দী আলেমদের আহ্বান জানান তিনি।

স্মরণ সভায় হেফাজতের মহাসচিব নুরুল ইসলাম জেহাদী বলেন, ‘সরকার আমাদের অনেক আলেম-উলামাকে মুক্তি দিয়েছে। এ জন্য আমরা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমরা অনুরোধ করব, যারা এখনো জেলে আছেন, তাঁদের মুক্তি দেওয়া হোক। আমরা আশা করব সরকার আমাদের অনুরোধ রাখবে।’

হেফাজতের কোন রাজনৈতিক এজেন্ডা নেই জানিয়ে সংগঠনের মহাসচিব আরও বলেন, আমরা স্পষ্ট করে জানিয়ে দিতে চাই, হেফাজতের কোন রাজনৈতিক উচ্চাভিলাষ নাই। এই সংগঠন কেবলমাত্র দ্বীনের কাজ করে যাবে।

More News...

চাঁদ দেখা যায়নি, ব্রুনাই-মালয়েশিয়ায় রোজা শুরু মঙ্গলবার

শবে বরাত কবে, জানাল ইসলামিক ফাউন্ডেশন