নাটকে ট্রান্সজেন্ডার নারী নুসরাত মৌ

নাটকে ট্রান্সজেন্ডার নারী নুসরাত মৌ

বিনোদন প্রতিবেদক : বেশ ক’জন ট্রান্সজেন্ডার নারী ও পুরুষ কাজ করছেন মিডিয়াতে। কেউ নিউজ প্রেজেন্টার হিসেবে। কেউ অভিনয়ে। সম্প্রতি এনটিভিতে প্রচার হওয়া নিকুল কুমার মন্ডল পরিচালিত ‘নুরুলের শেষের কবিতা’ নাটকে দেখা গেছে হোচিমিন অভিনয় করেছেন অর্ষার ছোট বোনের চরিত্রে।

এবার নাটকে অভিনয় করলেন আরেক ট্রান্সজেন্ডার নারী নুসরাত মৌ। তার বিপরীতে দেখা যাবে এম এ সালাম সুমনকে। এ বাবুল পরিচালিত ‘ডেলিভারি ম্যান’ নাটকে দেখা যাবে তাকে। এটি রচনা করেছেন বরজাহান হোসেন। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

তিনি আরও বলেন, ‘আমাদেরও প্রতিভা আছে। যদি এভাবে সুযোগ করে দিতো আমদের অনেকেই ভালো কিছু করে দেখাতে পারতাম। আমি শোবিজে নিয়মিত কাজ করতে চাই।’

পরিচালক বলেন, ‘আমি সবসময় চেষ্টা করি নতুনদের নিয়ে কাজ করতে। তবে এবারের নাটকে ব্যতিক্রমী একটি উদ্যোগ নিলাম। তৃতীয় লিঙ্গের নুসরাত মৌকে নিয়ে কাজ করলাম। আশা করছি এই নাটকটি দর্শকের ভালো লাগবে।’

এম এ সালাম সুমন ও নুসরাত মৌ ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবরিনা সুইটি, রজনীগন্ধা, ইমরান হাসু প্রমুখ। জানা গেছে, নাটকটি আগামী শনিবার (২ অক্টোবর) রাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচার হবে।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান