বৃথা গেলো মোস্তাফিজের দুর্দান্ত বোলিং

বৃথা গেলো মোস্তাফিজের দুর্দান্ত বোলিং

স্পোর্টস ডেস্ক : দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দারুণ বোলিং করেছে মোস্তাফিজুর রহমান। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি রাজস্থান রয়্যালস।

শনিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামা দিল্লিকে ১৫৪ রানেই আটকে দেয়ে রাজস্থানের বোলাররা। এদিন চোখ ধাঁধানো বোলিং করেছেন মোস্তাফিজ।

শুরুতেই মোস্তাফিজকে দিয়ে আক্রমণ করান রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথম ওভারে উইকেট না পেলেও দিয়েছেন মাত্র ৬ রান। এরপর ১২তম ওভারে ফের বল হাতে নিয়ে দিল্লি অধিনায়ককে বোল্ড করেন মোস্তাফিজ। ওই ওভারে টাইগার পেসার দেন মাত্র ৫ রান। ১৭তম ওভারে এসে ফেরান সিমরন হেটমায়ারকে। ওই ওভার থেকে ৪ রান তুলতে পারে দিল্লি। ইনিংসের শেষ ওভারটিও করেন মোস্তাফিজ। বাঁহাতি এই পেসারের ওভারটিতে বাউন্ডারি না হলেও দিল্লি তুলে নেয় ৯ রান। সবমিলিয়ে ৪ ওভারে মাত্র ২২ রান খরচ করে কাটার মাস্টার নেন ২ উইকেট। আর দিল্লি করেন ৬ উইকেটে ১৫৪ রান।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই ছন্দে ছিল না রাজস্থান। ৫৫ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে দলটি। অধিনায়ক সঞ্জু স্যামসন একাই লড়েছেন। শেষ পর্যন্ত রাজস্থান দলপতির ৭০ রানে অপরাজিত ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২১ রানের বেশি করতে পারেনি রাজস্থান।

দিল্লির পক্ষে ৪ ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট নেন এনরিক নরকিয়া।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর