টিকা নিতে আমেরিকায় উড়াল দিলেন মিশা

টিকা নিতে আমেরিকায় উড়াল দিলেন মিশা

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি প্রচণ্ড ব্যস্ততার মাঝেই হঠাৎ করে আমেরিকায় উড়াল দিলেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। এত কাজ ফেলে হঠাৎ আমেরিকায় কেন? এসব জল্পনার মাঝেই মিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমেরিকার একটি টিকা কেন্দ্রে করোনার বুস্টার ডোজ নেওয়ার ছবি শেয়ার করলেন। জানা যায়, ৯ সেপ্টেম্বর আমেরিকার ডালাসে করোনার বুস্টার ডোজ গ্রহণ করেন।

অবশ্য মিশা জানান, ঠিক টিকা নয়, ডালাসে থাকা স্ত্রী-সন্তানকে মিস করছেন বলেই তার এই উড়াল। তাই শুটিং-ডাবিংয়ের খানিক ছুটি পেয়েই উড়াল দিলেন। গিয়েই সুযোগ পেয়ে নিলেন করোনা ভ্যাক্সিনের বুস্টার ডোজ। আগের দুটি টিকাও সেখানেই নিয়েছেন এই অভিনেতা।

মিশা বলেন, ‘এবার এক মাসের মতো থাকছি। আজীবন তো কাজই করলাম। এর মধ্যে সংসার-সন্তানকেও সময় দেয়া উচিত। তাই এবার এক মাসের সময় বের করে চলে এলাম। খুব ভালো সময় কাটছে এখন। এর মধ্যে বুস্টার ডোজও নিয়ে নিলাম।’

মিশা সওদাগর দেশে ফিরবেন অক্টোবরের মাঝামাঝি সময়ে। ফিরেই ‘মাফিয়া’র শুটিং, ‘অমানুষ’-এর ডাবিং শেষ করবেন। ধরবেন মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’, সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’। এরমধ্যে যোগ হতে পারে আরও কিছু সিনেমা ও সিরিজ।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান