আইপিএলে যাওয়া নিয়ে অন্য চিন্তায় সাকিব–মোস্তাফিজ

আইপিএলে যাওয়া নিয়ে অন্য চিন্তায় সাকিব–মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক : নিউজিল্যান্ড সিরিজ শেষ হচ্ছে আজ। এরপর মাহমুদউল্লাহরা বেশ কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলেও ‘ছুটি’ নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। কদিন পরেই যে তাঁদের ছুটতে হবে আরব আমিরাতে। দুজনের ভাবনাজুড়ে তাই এখনো ক্রিকেট। তবে সেই ভাবনায় যোগ হয়েছে দুশ্চিন্তাও। সেটি হলো সরাসরি দুবাই যাওয়া নিয়ে।

উড্ডয়নের ছয় ঘণ্টা আগে ঢাকা বিমানবন্দরে র‍্যাপিড পিসিআর পরীক্ষার ব্যবস্থা না থাকায় আপাতত সরাসরি দুবাইয়ে যাওয়ার সুযোগ নেই। আগামী দুই-তিন দিনের মধ্যে বিষয়টির সমাধান হওয়ার সম্ভাবনাও ক্ষীণ। সে ক্ষেত্রে আমিরাতে যেতে হলে সাকিব-মোস্তাফিজকে ভারত কিংবা শ্রীলঙ্কা হয়ে যেতে হতে পারে। আবার সাকিব–মোস্তাফিজকে দ্রুতই পৌঁছাতে হবে আরব আমিরাতে। কেননা, আইপিএলের বাকি অংশ যে শুরু হবে ১৯ সেপ্টেম্বর।

২০ সেপ্টেম্বর সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের আইপিএল অভিযান শুরু হবে। পরদিন আছে রাজস্থান রয়্যালসের খেলা। এখন করোনা পরিস্থিতিতে আগের দিন পৌঁছে পরদিন মাঠে নামার সুযোগ নেই। রুম কোয়ারেন্টিন, বায়োবাবল—নানা হ্যাপা আছে। তাই সাকিব–মোস্তাফিজকে বেশ আগেভাগেই পৌঁছাতে হবে আরব আমিরাতে। এখন ঠিক সময়ে পৌঁছাতে না পারলে মিস করতে হতে পারে প্রথম কয়েকটি ম্যাচ।

অবশ্য দুই তারকা ক্রিকেটারকে আগেভাগে পৌঁছানোর সেই চেষ্টা করবে দুই ফ্র্যাঞ্চাইজি ক্লাব। সাকিব–মোস্তাফিজকে নিয়ে যে দুই দলের বিশেষ ভাবনা আছে, সেটি তো ক্লাবগুলোর ফেসবুক–ইনস্টাগ্রাম পেজে ঢুঁ মারলেই চলে। সেখানে সাকিব–মোস্তাফিজকে নিয়ে নানা বিষয় শেয়ার করছে তারা। কিউইদের বিপক্ষে আজ শেষ টি–টোয়েন্টিতে খেলবেন না সাকিব–মোস্তাফিজ। দুজনেরই সিরিজের শেষ, টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকার কথা।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর