রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

ঢামেক প্রতিনিধি : রাজধানীর কামরাঙ্গীরচরের মমিনবাগ মাদ্রাসা গলিতে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম সানোয়ার হোসেন (১৮)। সোমবার রাত ৮টার দিকে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) আনা হয়। কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত সানোয়ারের বাবা ওমর চান জানান, তাঁদের বাসা কামরাঙ্গীরচরের বড়গ্রাম মধ্য ইসলাম নগর এলাকায়। দুই ভাইয়ের মধ্যে সানোয়ার বড় ছিল।

ওমর চান আরও জানান, সানোয়ার রাত পৌনে ৮টার দিকে বাসা থেকে বের হয়। ১৫ মিনিট পর সানোয়ারের মোবাইল থেকে একজন ফোন করে জানায়, সানোয়ারকে ছুরিকাঘাত করা হয়েছে। দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে লাশ দেখতে পান।

নিহত সানোয়ারের বন্ধু ইয়াছিন, আকাশ ও হৃদয় আহমেদ জানায়, তাঁরা কয়েক বন্ধু মিলে আচারওয়ালাঘাটের একটি গলিতে আড্ডা দিচ্ছিল। ওই সময় গলিতে বিদ্যুৎ ছিল না। কিছুক্ষণ পর পাশের মমিনবাগ মাদ্রাসা গলি থেকে চিৎকারের আওয়াজ শোনা যায়। তখন দৌড়ে গলিতে গিয়ে তাঁরা সানোয়ারকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে।

তারা দাবি করেছে, ইন্টারনেট সার্ভিসের দোকানের কর্মচারী নুরা (১৭) নামের এক কিশোর সানোয়ারকে ছুরিকাঘাত করেছে। তবে কী কারণে তাঁকে ছুরিকাঘাত করা হয়েছে সে বিষয়ে তাঁরা কিছু জানাতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আব্দুল খান আরও জানান, এই ঘটনায় সানোয়ারকে হাসপাতালে নিয়ে আসা ছয়জনকে হেফাজতে রাখা হয়েছে। কামরাঙ্গীরচর থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা