নাসিরসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট, স্ট্যাটাস দিয়ে নিরাপত্তা চাইলেন পরীমণি

নাসিরসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট, স্ট্যাটাস দিয়ে নিরাপত্তা চাইলেন পরীমণি

নিজস্ব প্রতিবেদক : ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমণির করা মামলায় উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তাঁর সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে পুলিশ। পাশাপাশি এজাহারে শাহ শহিদুল আলমের নাম না থাকলেও তদন্তের সময় পুলিশ চার্জশিটে তাঁর নাম অন্তর্ভুক্ত করেছে।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) মামলার তদন্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট জমা দেন।

সাভার মডেল থানার কাজী মইনুল ইসলাম বলেন জানান, আসামিদের মধ্যে নাসির ও অমি জামিনে আছেন এবং শহিদুলকে চার্জশিটে ‘পলাতক’ দেখানো হয়েছে। শহিদুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির জন্য আদালতে আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা। দণ্ডবিধির ৩২৩ ও ৫০৬ ধারায় তাঁদের বিরুদ্ধে অপরাধ পাওয়া গেছে।

ফৌজদারি কার্যবিধি অনুযায়ী দণ্ডবিধির ৩২৩ ধারায় স্বেচ্ছাকৃতভাবে আঘাত দানের শাস্তির কথা বলা হয়েছে। এখানে বলা আছে, ব্যক্তি স্বেচ্ছাকৃতভাবে আঘাত করলে তাঁর শাস্তি হবে সর্বোচ্চ এক বছর কারাদণ্ড অথবা ১ হাজার টাকা অর্থদণ্ড অথবা উভয় দণ্ড। আবার দণ্ডবিধির ৫০৬ ধারায় বলা হয়েছে, যদি কোনো ব্যক্তি কাউকে ভীতি প্রদর্শনের অপরাধ করেন, তাহলে সেই ব্যক্তি দুই বছর পর্যন্ত যে কোনো মেয়াদে সশ্রম বা বিনাশ্রম কারাদণ্ড, কিংবা অর্থদণ্ড, কিংবা উভয় দণ্ডে দণ্ডিত হবেন।

গত ১৪ জুন রিয়েল এস্টেট ব্যবসায়ী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির, অমি এবং আরও চারজন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন পরীমণি। সেদিনই উত্তরা ১ নম্বর সেক্টরের একটি বাড়িতে অভিযান চালিয়ে নাসির ও অমিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় করা আরও একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে আজ সোমবার সন্ধ্যায় পরীমণি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছে নিরাপত্তা চেয়েছেন। প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’

এ ব্যাপারে জানতে চাইলে রাজধানীর বনানী থানার ওসি নূরে আযম মিয়া আজকের পত্রিকাকে বলেন, দেশে বাস করা সব নাগরিককে নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব। পরীমণি আমাদের কাছে নিরাপত্তা চাননি। তবে যে কেউ অনিরাপদ ভাবলে আমরা অবশ্যই তাঁকে নিরাপত্তা দেব।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান