নতুন ফোন রেডমি ১০ প্রাইমে যা যা থাকছে

নতুন ফোন রেডমি ১০ প্রাইমে যা যা থাকছে

অনলাইন ডেস্ক : বাজারে নতুন ফোন লঞ্চ করল শাওমির সাব ব্র্যান্ড রেডমি। শুক্রবার ভারতের বাজারে এসেছে রেডমি ১০ প্রাইম ফোনটি। ১২,৪৯৯ রূপি মূল্যমানের মধ্যেই পাওয়া যাচ্ছে ফোনের বেস ভ্যারিয়েন্ট।

দাম: ফোনের ৪ জিবি/৬৪ জিবি বেস মডেলের দাম রাখা হয়েছে ১২,৪৯৯ রূপি। এ ছাড়াও ৬জিবি/১২৮ জিবি মডেলের দাম ধরা হয়েছে ১৪,৯৯৯ রূপি। আগামী ৭ সেপ্টেম্বর থেকে এই ফোনটি পাওয়া যাবে শাওমির ভারতীয় অফিসিয়াল চ্যানেলে। পাওয়া যাবে অ্যামাজনেও। এই নতুন ফোন তিনটি রঙে পাওয়া যাবে।

স্পেসিফিকেশন: ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, ৯০ হার্টজের রিফ্রেশ রেট, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, বেস ভ্যারিয়েন্টে ৪ জিবি ৬৪ জিবি স্টোরেজ, ৬০০০ এমএএইচের ব্যাটারি, ১৮ ওয়াটের ফাস্ট চার্জার এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সাপোর্ট সুবিধা রয়েছে ফোনটিতে। অ্যান্ড্রয়েড ১১-এ চলবে ফোনটি।

ক্যামেরা: নতুন ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দিয়েছে কোম্পানি। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর। একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো শ্যুটার দেওয়া হয়েছে। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ছাড়াও ফোনে ভালো কানেক্টিভিটির জন্য দেওয়া হয়েছে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই। ব্লুটুথ ৫.১ জিপিএস সাপোর্ট, হেডফোন জ্যাক ও টাইপ সি সাপোর্ট।

More News...

সাইবার নিরাপত্তা বিল পাস, থাকছে বিনা পরোয়ানায় গ্রেপ্তারের বিধান

বাংলাদেশে সুবিধার চেয়ে ঝুঁকি বেশি