ব্রাহ্মণবাড়িয়ায় বালু বোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবি, ১৩ মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় বালু বোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবি, ১৩ মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার লইছকা বিলে এই ঘটনায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে গেছে। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে রওনা হয়েছে। রাত সাড়ে ৮টা পর্যন্ত ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাঁদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বিজয়নগর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাছান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাঁরা নিশ্চিত করেছেন এ ঘটনায় এখনও পর্যন্ত ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরই মধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঢাকায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

ট্রলারের যাত্রী আঁখি আখতার জানান, ট্রলারটি বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় অন্তত ৭০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে। তিনি বলেন, এই নৌকায় আমি, আমার ছেলে, ভাশুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালু বোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। আমি সাঁতরে উঠতে পারলেও আমার ছেলে, ভাশুরের ছেলে ও শাশুড়ির এখনও সন্ধান পাইনি।

More News...

১৭৩ জন বাংলাদেশী মিয়ানমার কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরেছেন

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান