আমাকে বললেই থানায় চলে যাব: সংবাদ সম্মেলনে বরিশালের মেয়র

আমাকে বললেই থানায় চলে যাব: সংবাদ সম্মেলনে বরিশালের মেয়র

বরিশাল প্রতিনিধি : গ্রেপ্তার করতে হবে না, বললে নিজেই থানায় যাবেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রেপ্তার করলে আমার বাসা ঘেরাও করা লাগবে না। আমি তো পালিয়ে যাব না। আমাকে বললে থানায় চলে যাব।

বরিশালে ইউএনও বাড়িতে হামলা–ভাঙচুর ও মেয়রের বিরুদ্ধে মামলা নিয়ে চলমান উত্তপ্ত পরিস্থিতির মধ্যে এ সংবাদ সম্মেলন করলেন মেয়র। নগরীর কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে সংবাদ সম্মেলন করেন তিনি।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে নেতা কর্মীদের হামলা ভাঙচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মেয়রকে আসামি করে দুটি পৃথক মামলা হয়েছে। ইউএনও ও পুলিশ বাদী হয়ে এ মামলা করেছেন।

আজ দুপুরে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন সিটি করপোরেশনের কর্মকর্তা–কর্মচারী এবং পরিচ্ছন্নতা কর্মীরা।

এ প্রসঙ্গে মেয়র বলেন, পরিচ্ছন্নতা কর্মীদের অনুভূতি আমি বুঝি। সাধারণ জনগণের কোনো দোষ নাই। তাঁরা যেন দুর্ভোগের শিকার না হয়। ধন্যবাদ জানাই তাঁদের, তাঁদের (পরিচ্ছন্নতা কর্মী) মন জয় করতে পেরেছি। ময়লা পরিষ্কার না করলে আমার জনগণ দুর্ভোগে পড়বেন।

মামলার প্রসঙ্গে মেয়র বলেন, আগস্ট মাসে আমরা বিশৃঙ্খলা চাই না। আমরা কার বিরুদ্ধে (আন্দোলন) করব? সেটাই তো আমার দল, নেত্রীর বিরুদ্ধে হবে। আমি এখান থেকে চলে যাব, কোনো অসুবিধা নেই। কিন্তু আমি বিচার বিভাগীয় তদন্ত চাই। বুধবার রাতের পুরো ভিডিওটা দেখতে চাই। আমার নেতা কর্মীরা আহত। এটির সুষ্ঠু তদন্ত হওয়া উচিত। অন্যায় আমার হলে অবশ্যই জননেত্রী বিচার করবেন।

সরকারি দলে থেকেও মামলার আসামি হওয়া প্রসঙ্গে মেয়র বলে, আমার অনুভূতি এটা হওয়া উচিত ছিল না। তিন বছর আমার (বরাদ্দের) টাকা আসে না। এই ধরনের কর্মকাণ্ড, প্রতিহিংসা করেছি কি–না তা আপনারা জানেন। ব্যানার ফেস্টুনের বিষয়ে তিনি বলেন, আমার দলের ব্যানার, ইউএনও বাধা দেবার কে?

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়