আপনারা আমার জামিন চাচ্ছেন না কেন: পরীমনি

আপনারা আমার জামিন চাচ্ছেন না কেন: পরীমনি

নিজস্ব প্রতিবেদক
ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি আইনজীবীদের উদ্দেশ্যে বলেছেন, ‘আপনারা আমার জামিন চাচ্ছন না কেন? আমি পাগল হয়ে যাবো। আপনারা আমার জামিন চান, আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? সিনিয়র আইনজীবী কই, তিনি আসলেন না কেন? এসময় আইনজীবীরা বলেন, ‘আমরা টেকনিক্যাল কারণে আইন চাচ্ছি না।’শনিবার (২১ আগস্ট) তৃতীয় দফা রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে তিনি এ কথা বলেন।
বেলা ১১টা ৪৯ মিনিটে তাকে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে পরীমনির আইনজীবীরা তার সঙ্গে কথা বলার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেন। এরপর বিচারক আবেদনটি শুনে আদেশ পরে দেবেন বলে জানান। বিচারক এজলাস ত্যাগ করলে পরীমনি আইনজীবীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এরপর বিচারক দেখা করার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৩ আগস্ট ছয়দিনের রিমান্ড শেষে পরীমনি ও তার সহযোগী দিপুকে আদালতে হাজির করা হয়েছিল। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। এ সময় আসামিপক্ষে তাদের আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। গত ৫ আগস্ট পরীমনি ও তার সহযোগীকে আদালতে হাজির করা হয়। এরপর বনানী থানার মামলায় তাদের প্রথম দফায় চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ রিমান্ড শেষে ১০ আগস্ট পরীমনি ও তার সহযোগী দিপুর দ্বিতীয় দফায় দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

ট্রেনে ঢাকায় ফিরছেন অনেকে, স্টেশনে ভিড়