নাচের ভিডিওটি তালেবানদের নয়, পাকিস্তানের একটি বিয়ের!

নাচের ভিডিওটি তালেবানদের নয়, পাকিস্তানের একটি বিয়ের!

অনলাইন ডেস্ক : সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে লম্বা চুল-দাড়িসহ পাঞ্জাবি ও পাজামা পরা অস্ত্র হাতে কয়েকজন পুরুষের নাচের ভিডিও। সঙ্গে শোনা যাচ্ছে মিউজিকও। বলা হচ্ছে, তালেবানরা কাবুল দখল নিশ্চিত করার পর আনন্দে এভাবে নেচেছেন। শুরুতে একটি ভারতীয় সংবাদমাধ্যম এমন খবর দেয়।

তবে টুইটারে পাকিস্তানিরা এর সমালোচনা করছেন। তারা বলছেন, পাকিস্তানের একটি বিয়ের দৃশ্যকে তালেবানদের নাচের ভিডিও বলে চালিয়ে দেওয়া হচ্ছে।

গ্লোবাল ভিলেজ স্পেস ডটকম জানায়, নাচের এ ভিডিওটি পাকিস্তানের খাইবার-পাখতুন প্রদেশের বাননু এলাকার একটি বিয়ের ভিডিও। তবে ভারতীয় সংবাদধ্যমে বলতে শোনা যায়, আফগান বাহিনীকে পরাস্ত করার আনন্দে তালেবানরা নাচানাচি করছে। ওই প্রতিবেদনে বলা হয়, আফগানিস্তানের রাজধানী কাবুলের ময়দান সিটির সীমান্তে এসে তালেবানরা এভাবে নাচছিলেন।

এই ভিডিও শেয়ার দিয়ে পাকিস্তানের ইফতেখার ফেরদৌস বলেন, পাকিস্তানের খাইবার পাখতুন এলাকার একটি বিয়ের দৃশ্যকে ভারতের একটি চ্যানেল কাবুলের ময়দান সিটি এলাকায় তালেবানদের নাচ বলে চালিয়ে দিচ্ছে।

তার টুইটের নিচে একজন পাকিস্তানি মন্তব্য করে বলেন, এই ভিডিও অনেক পুরান এবং তিনি নাচে অংশ নেয়া পুরুষদের চেনেন। আরেকজন বলেন, (ভারতীয় মাধ্যম) তারা আমার বন্ধুকে বিখ্যাত বানিয়ে দিচ্ছে।

বাংলাদেশি অনেক ফেইসবুক ব্যবহারকারীও নাচের ভিডিওটিকে তালেবানদের উল্লেখ করে সোমবার থেকে শেয়ার দিয়ে যাচ্ছেন।

তালেবানরা রোববার কাবুল দখলে নেয়। দেশটির প্রেসিডেন্ট ওই দিনই আফগানিস্তান ছেড়ে পালিয়ে যান। এখন ক্ষমতা বুঝে নেয়ার অপেক্ষায় আছে তালেবানরা।

More News...

বিনামূল্যে চিকিৎসা মেলে ‘ফ্রি স্ট্রোক ক্লিনিকে’

বিয়ে করতে এনে প্রেমিকাকে যৌনপল্লীতে বিক্রি করলেন প্রেমিক