পরীমনিকে কাশিমপুর কারাগারে প্রেরণ

পরীমনিকে কাশিমপুর কারাগারে প্রেরণ

গাজীপুর প্রতিনিধি : চিত্র নায়িকা পরীমনিকে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গাজীপুরে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। তাঁকে একটি প্রিজনভ্যানে করে কারাগারে আনা হয়। এ সময় তাঁকে দেখতে প্রধান ফটকে উৎসুক জনতার ভিড় সৃষ্টি করেন। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের (অতিরিক্ত দায়িত্ব) জেলা সুপার আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুই দফায় ৬ দিনের রিমান্ড শেষে নায়িকা পরীমনিকে আদালতে তোলা হয়। পরে আজ শুক্রবার বেলা ১১টা ৪০ মিনিটে তাঁকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। উভয় পক্ষের শুনানি শেষে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদেশের পর পরীমনিকে কাশিমপুর কারাগারে আনা হচ্ছে এমন খবরে বিপুলসংখ্যক উৎসুক জনতা এবং গণমাধ্যমকর্মীরা কারা ফটকে জড়ো হন। তবে তাঁকে বহনকারী প্রিজনভ্যানটি সন্ধ্যা ৭টার দিকে কারাগারের প্রধান ফটকের সামনে এসে দ্রুতগতিতে পুলিশের কড়া নজরে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে চলে যায়।

এর আগে গত ১০ আগস্ট দুপুরে চার দিনের রিমান্ড শেষে নায়িকা পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাঁর দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাঁকে আটক করে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় তাঁর বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানান র‍্যাব। এ ঘটনায় পরদিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান