খালেদা জিয়ার জন্মদিন ছয়টি: ওবায়দুল কাদের

খালেদা জিয়ার জন্মদিন ছয়টি: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন ছয়টি। জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বাসস

আজ শনিবার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন করে আপনারা (বিএনপি) আবারও জাতির সঙ্গে তামাশা করছে। আপনারা কর্মসূচি পরিবর্তন করেছেন, কেক কাটার পরিবর্তে দোয়া মাহফিল করেছেন কিন্তু জন্মদিন পালন করছেন।

বেগম জিয়ার মেট্রিকুলেশন সনদ অনুযায়ী জন্মদিন ৯ আগস্ট ১৯৪৫, বিবাহ সনদ ৫ সেপ্টেম্বর ১৮৪৫, পাসপোর্ট সনদ ১৯ আগস্ট ১৯৪৫, আবার দাবি করেন ১৫ আগস্ট ১৯৪৫ তার জন্মদিন উল্লেখ করে তিনি বলেন, একজন মানুষের এতগুলো জন্মদিন থাকা নিয়ে দীর্ঘদিনের রহস্য এখন নতুন করে বেগম জিয়াই উন্মোচন করেছেন। করোনা টেস্টের জন্য দেওয়া তথ্যে জানা গেল খালেদা জিয়ার জন্মদিন ৮ মে ১৯৪৬।

দেশকে নেতা ও মেধাশূন্য করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা শান্তির বাংলাদেশ চায় না। তারা অস্থিতিশীল বাংলাদেশ যায়। প্রত্যেকটি বড় বড় মেগা প্রকল্প নিয়ে তারা মিথ্যাচার করে।

তিনি বলেন, পদ্মা সেতুতে দুর্নীতি হয়নি বিশ্বব্যাংক তাদের ভুল স্বীকার করেছে তবুও শেখ হাসিনার নেতৃত্বে মেগা প্রকল্প নিয়ে মিথ্যাচার করছে বিএনপি। পরাজিত ও প্রতিক্রিয়াশীল চক্রদের বলতে চাই, বঙ্গবন্ধু একজন নিরপেক্ষ রাজনীতিবিদ থাকার কারণে এত সংঘাত এরপরেও আপনারা রাজনীতি করার সুযোগ পাচ্ছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল আমিন, ইমার্সিভ চেয়ারম্যান সৈয়দ মোদাচ্ছের আলী বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি, ইকবাল আর্সলান, সাধারণ সম্পাদক এমএ আজিজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শরফুদ্দিন আহমেদ।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের