আরও ১০ দিন জেলে থাকতে হবে শিল্পার স্বামীকে

আরও ১০ দিন জেলে থাকতে হবে শিল্পার স্বামীকে

মুম্বাই প্রতিনিধি : পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত বলিউড তারকা শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জামিনের শুনানি আবারও পেছাল। আজ মুম্বাই আদালতে তাঁর জামিনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু মুম্বাই দায়রা আদালত আজ এই শুনানি স্থগিত করেছেন। ২০ আগস্ট আদালত রাজের জামিনের ওপর রায় শোনাবে। ২০ আগস্ট পর্যন্ত রাজকে জেলেই থাকতে হবে।

এর আগে ম্যাজিস্ট্রেট আদালত রাজের জামিনের আবেদন নাকচ করেছিলেন। দুবার জামিনের শুনানির দিন পিছিয়ে দিলেন। রাজ কুন্দ্রা জামিনের আবেদনে তাঁদের গ্রেপ্তার বেআইনি বলে দাবি করেছিল। আদালতের কাছে তাঁরা মুক্তির আবেদন করেছিলেন। কিন্তু বোম্বে হাইকোর্ট তা খারিজ করে দেন।

প্রায় এক মাস ধরে রাজ পর্নোগ্রাফি মামলায় আটক আছেন। ১৯ জুলাই রাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা। গত ২৭ জুলাই মুম্বাইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম) রাজ কুন্দ্রাকে অশ্লীল ভিডিও নির্মাণ করে তা অ্যাপে প্রদর্শন করার অভিযোগে ১৪ দিনের জন্য জেলে পাঠানোর নির্দেশ দেন।

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা
শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাছবি: ইনস্টাগ্রাম
এরপর রাজের পক্ষ থেকে বারবার তাঁর জামিনের জন্য আবেদন করা হয়। কিন্তু আদালত তাঁর জামিনের শুনানির দিন ক্রমাগত পিছিয়ে যাচ্ছে। আজ দায়রা আদালত তা পিছিয়ে ২০ আগস্ট করেছে।

শিল্পা সবদিক থেকে বিপাকে পড়েছেন। একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়ছেন এই বলিউড অভিনেত্রী।

রাজকে জেলের বাইরে নিয়ে আসার জন্য ক্রমাগত চেষ্টা, কিন্তু আদালত রাজের জামিনের শুনানি কোনো না কোনো বাহানায় পিছিয়ে দিচ্ছে। এখনো পর্যন্ত পর্নোগ্রাফি মামলায় পুলিশ ১১ জনকে গ্রেপ্তার করেছে। ক্রাইম ব্রাঞ্চ ক্রমাগত তদন্তের মাধ্যমে খুঁজে বের করার চেষ্টা করছে পর্নোগ্রাফি র‍্যাকেটে জড়িত ব্যক্তিদের।

পর্নোগ্রাফি মামলা থেকে এখন পর্যন্ত ক্লিন চিট দেওয়া হয়নি শিল্পা শেঠিকে। ক্রাইম ব্রাঞ্চ ভালো করে খতিয়ে দেখছে যে স্বামীর এই পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পা কোনোভাবে জড়িত ছিলেন কি না।

এদিকে বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া পুলিশকে জানিয়েছেন যে শিল্পা তাঁর স্বামীর ব্যবসার বিষয়ে সব জানতেন। তাঁর বক্তব্য যে প্রত্যেক স্ত্রী তাঁর স্বামীর ব্যবসার বিষয়ে অবগত থাকেন। তবে রাজের জামিনের আপাতত কোনো সম্ভাবনা নেই বলে বলা হচ্ছে।

 

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান