মডেল মসজিদের বারান্দায় টিকটক ভিডিও বানানো যুবক গ্রেপ্তার

মডেল মসজিদের বারান্দায় টিকটক ভিডিও বানানো যুবক গ্রেপ্তার

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : মডেল মসজিদের বারান্দায় টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ইয়াসিন নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

ইয়াসিন দ্বেবিদ্বার উপজেলার মরিচাকান্দি গ্রামে।

সম্প্রতি দাউদকান্দি মডেল মসজিদের বারান্দা ও সিঁড়িতে হিন্দি গানের সাথে বিভিন্ন ভঙ্গিতে লাইকি ভিডিও তৈরি করেন ইয়াসিনসহ কয়েকজন তরুণ- তরুণী। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে বিভিন্ন মহলে।

সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা কয়েকদিন আগে তার ফেসবুক ওয়ালে টিকটকারকে চিহ্নিত করতে সহযোগিতা চেয়েছিলেন।

তিনি জানান, প্রযুক্তির মাধ্যমে ইয়াসিনকে চিহ্নিত করার পর আজ রবিবার তার নিজ বাড়ি দেবীদ্বার থেকে তাকে আটক করা হয়েছে।

এএসপি জুয়েল রানা আরও বলেন, রাতারাতি জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

অপরদিকে দুষ্টচক্রের হাতে পড়ে অনেক নারী শ্লীলতাহানিসহ কোমলমতি শিশু-কিশোররা পাচার হচ্ছে। এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। মাদক সেবন এবং মাদক ব্যবসার সাথেও জড়িত হচ্ছে। টিকটক কিশোর অপরাধের মতো ঘটনাগুলো উসকে দিচ্ছে। দাউদকান্দিতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’