সরকার করোনা মোকাবিলায় ব্যর্থ হয়েছে: এমরান

সরকার করোনা মোকাবিলায় ব্যর্থ হয়েছে: এমরান

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি, ভুল নীতি ও উদাসীনতার কারণে সরকার করোনা মোকাবিলায় ব্যর্থ হয়েছে দাবি করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, “তাদের ব্যর্থতায় করোনার সংক্রমণ বাড়ছে, চিকিৎসার সংকট সৃষ্টি হয়েছে, ভ্যাকসিন আসছে না, মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে। করোনার ভয়াবহতায় শহর-গ্রামে আতঙ্কের সৃষ্টি হয়েছে।”

তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগী ভর্তি না করার তীব্র প্রতিবাদ ও সমালোচনা করে অবিলম্বে অক্সিজেন, আইসিইউ সুবিধাসহ ফিল্ড হাসপাতাল বা অন্য কোন হাসপাতালে বিকল্প চিকিৎসা ব্যবস্থা করার আহ্বান জানান।

শনিবার ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বিএনপির করোনা হেল্প সেন্টারে ওষুধ, সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন প্রদানকালে এসব বলেন তিনি।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আবদুল আজিজ খান,, এবং ধোবাউড়া বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন খান, আবদুল কুদ্দুস,আবুল কাশেম ডলার, আমিনুল ইসলাম, মাসুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

More News...

আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়তে পারে আরও ৬ মাস, যেতে পারবেন না বিদেশে