এবার শিল্পী সমিতির পদ হারালেন পরীমনি

এবার শিল্পী সমিতির পদ হারালেন পরীমনি

বিনোদন প্রতিবেদক : মাদক মামলায় গ্রেপ্তার ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ সাময়িক স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পীদের স্বার্থ সংরক্ষণে গঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

শনিবার (৭ আগস্ট) বিকেল ৫টায় এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এই তথ্য জানিয়েছে সংগঠনটি।

সম্মেলনে শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর বলেন, ‘চিত্রনায়িকা পরীমনি দেশের প্রচলিত আইন অমান্য করেছে বলে অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে তার শিল্পী সমিতির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হলো।’

গত বুধবার পরীমনির বাসায় অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) নানা ব্র্যান্ডের বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড), ইয়াবা এবং আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করে। পরে পরীমনিকে আটক করে র‌্যাব। বর্তমানে এই চিত্রনায়িকা রিমান্ডে আছেন। তার মামলা তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

পরীমনিকে আটকের পর থেকেই প্রকাশ্যে আসছে তার অন্ধকার জগতের নানান চাঞ্চল্যকর তথ্য। নায়িকা হিসেবে রাতারাতি তারকা বনে যান পরী। অঢেল টাকা আর অভিজাত জীবন যেন স্বেচ্ছায় ধরা দেয় তার হাতে। দামি গাড়ি, কোটি টাকার ফ্ল্যাট, মূল্যবান অলঙ্কার কি নেই তার? অথচ তার সমসাময়িক নায়িকাদের অনেকে বাসা ভাড়া দিতেও হিমশিম খাচ্ছেন।

জানা যায়, সিনেমার শুটিংয়ের আড়ালে প্রভাবশালীদের সঙ্গে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করতেন পরীমনি। রাজধানীর বিভিন্ন পাঁচতারকা হোটেলে প্রায় প্রতিদিনই গভীর রাত পর্যন্ত পার্টি শেষে মদ্যপ অবস্থায় বের হতেন তিনি। এই নায়িকা নিয়মিত ধূমপান করেন। তার বাসায় বিদেশি সিগারেট ও মদের বিশাল সংগ্রহ রয়েছে। কাঁচে ঘেরা একটি রুমে সাজানো সারি সারি বিদেশি ব্র্যান্ডের মদের বোতলগুলো দেখে মনে হবে পশ্চিমা দেশগুলোর কোনো বিলাসবহুল বারে ঢুকে পড়েছেন আপনি।

অভিযোগ আছে, পরীমনি কথায় কথায় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নাম ব্যবহার করেন। পুলিশও তার সঙ্গে তাল মিলিয়ে চলে। গায়ে দামি পারফিউম মেখে বিলাসবহুল গাড়িতে ঘুরে বেড়ানো পরীর মুখে মদের গন্ধ থাকলেও কেউ তাকে আটকায় না।

More News...

স্থগিত করা খেলা হবে, মামলাও চলবে

পদ্মকে নিয়ে আবেগঘন পোস্ট পরীমনির