মেলিন্ডার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বিল গেটস

মেলিন্ডার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বিল গেটস

আন্তর্জাতিক ডেস্ক : মাইক্রোসফটের সহকারি-প্রতিষ্ঠাতা বিল গেটস প্রথমবারের মতো মেলিন্ডা ফ্রেঞ্চের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে গণমাধ্যমের সামনে মুখ খুলেছেন। এ বিচ্ছেদকে তিনি ‘ব্যক্তিগত কষ্টের এক বড় উৎস’ বলে মন্তব্য করেছেন। বৃহস্পতিবার বিবিসি এ খবর জানায়।

৬৫ বছরের বিল গেটস ও মেলিন্ডা ফ্রেঞ্চ গত মার্চে বিচ্ছেদের ঘোষণা দেন। ইতোমধ্যে আদালতের মাধ্যমে তাদের এ বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সম্পদের ভাগাভাগির বিষয়টি তাদের দু’জনের উপর ছেড়ে দিয়েছে আদালত।

মার্কিন গণমাধ্যম সিএনএনের সঙ্গে আলাপকালে যৌন অপরাধি জেফ্রি এপস্টেইনকে নিয়েও কথা বলেন বিল গেটস। এ সময় জেফ্রির সঙ্গে তার সম্পর্ক নিয়ে আফসোস প্রকাশ করেন তিনি। বিল গেটস বলেন, একজন যৌন অপরাধীর সঙ্গে সময় কাটানোটা তার ‘বড় ধরনের ভুল’ ছিল।

যৌন অপরাধে বিচার চলাকালে জেফ্রি এপস্টেইন ২০১৯ সালে কারাগারে আত্মহত্যা করেছিলেন। জেফ্রির সঙ্গে সম্পর্ক রাখায় বিলের প্রতি অসন্তোষ ছিল মেলিন্ডার। তিনি চাইতেন, এ সম্পর্ক যেনো শেষ হয়।

সাবেক স্ত্রী মেলিন্ডা সম্পর্কে বলতে গিয়ে বিল গেটস বলেন, তিনি (মেলিন্ডা) ছিলেন খুব চমৎকার মানুষ। তিনি বলেন, ‘সেই অংশিদারিত্ব, ইতোমধ্যে যার ইতি টেনেছি আমরা, তা ব্যক্তিগত কষ্টের এক বিরাট উৎস।’

 

More News...

রাইসির প্রতি জাতিসংঘের শ্রদ্ধা অনুষ্ঠান বয়কট যুক্তরাষ্ট্রের!

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?