মৌ ও পিয়াসার দুই সহযোগী গ্রেপ্তার

মৌ ও পিয়াসার দুই সহযোগী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : গ্রেপ্তার ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের দুই সহযোগীকে অস্ত্র, মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তার দুজনের মধ্যে মিশু হাসান নামে একজনের পরিচয় জানিয়েছে র‌্যাব। পরে এ বিষয়ে সংবাদ ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

গত রবিবার রাতে পিয়াসাকে গুলশানে ও মৌকে মোহাম্মদপুরে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি জানায়, এ সময় দুজনের বাসা থেকে ইয়াবা ও বিদেশি মদ উদ্ধার করা হয়।

দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান ও মোহাম্মদপুর থানায় দুটি মামলা হয়েছে। এসব মামলায় দুজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মঙ্গলবার থেকে এই দুজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পিয়াসা ও মৌয়ের উদ্ধার করা ভিডিও ক্লিপগুলো যাচাই-বাছাই করা হচ্ছে বলে জানান তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা।

আদালতে দেওয়া পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, পিয়াসা ও মৌ তাদের বাসায় নাচ–গানের আসর বসাতেন। লোকজন ডেকে এনে মদ, ইয়াবা, সিসাসহ অন্যান্য নেশাজাতীয় দ্রব্য বিক্রি করতেন।

তবে পিয়াসা ও মৌয়ের আইনজীবীরা আদালতে দাবি করেছেন, একটি মহলের ষড়যন্ত্রের শিকার হওয়ায় তাদের মাদক মামলায় ফাঁসানো হয়েছে। তবে ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, সুনির্দিষ্ট অভিযোগেই আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

মে দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের র‌্যালি ও সমাবেশ