পরীমণির পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান

পরীমণির পর এবার প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমণিকে বনানীতে নিজ বাসা থেকে আটকের পর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান পরিচালনা করছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৪ আগস্ট) রাত আটটার দিকে র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় এ অভিযান শুরু করে।

নজরুল ইসলাম রাজের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাজ মাল্টিমিডিয়া। রাজের বাসায় অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম।

এর আগে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) রাতে অস্ত্র ও মাদকসহ শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) গ্রেপ্তার করেছে র‍্যাব-১। গ্রেপ্তারকালে তাঁদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ইয়াবা ১৩ হাজার ৩০০ পিস, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, শিশার সরঞ্জামাদি,২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেকবই ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি জব্দ করা হয়।

র‍্যাব জানায়, শরফুল হাসান ওরফে মিশু হাসানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে আজ বুধবার সন্ধ্যায় বনানীর লেক ভিউ ১৯ /এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় বিপুল মাদক ও অবৈধ সরঞ্জাম উদ্ধার করা হয়। তাঁকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

জানা যায়, পরীর প্রথম ছবি ভালোবাসা সীমাহীন-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি নাটক নির্মাণ ও অভিনয়ও করে থাকেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান