শামীম-সোহানদের উপরই ভরসা মাহমুদুল্লাহর

শামীম-সোহানদের উপরই ভরসা মাহমুদুল্লাহর

স্পোর্টস প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মঙ্গলবার (৩ আগস্ট) মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় মাঠে নামবে অস্ট্রেলিয়া। তবে এই সিরিজে খেলতে পারবে না বাংলাদেশ ক্রিকেটের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম। ইনজুরির কারণে অনেক আগেই ছিটকে গেছেন তামিম আর জৈব সুরক্ষা থেকে বেরিয়ে যাওয়ার কারণে দলে নেই মুশফিক।

এদিকে আসন্ন এই সিরিজে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ফিনিশার হিসেবে শামীম পাটোয়ারী ও নুরুল হাসান সোহান এবং আফিফ হোসেনের উপর ভরসা রাখছে। কারণ সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজে দুর্দান্ত ছিল তাদের ব্যাট।

এই সিরিজের আগে বুধবার (২ আগস্ট) ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে কথা বলেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

তিনি বলেন, ‘সোহান, আফিফ, শামীম তাদের সামর্থ্য আছে ম্যাচ ফিনিশ করার। ভালো ছন্দে আছে। তাদের উপর পূর্ণ আস্থা রাখছি। এই সিরিজে তারা তাদের প্রতিভা এবং স্কিলের প্রতি সুবিচার করতে পারবে। আমি প্রায় সময় টি-টোয়েন্টিতে ৫-৬ নম্বরে ব্যাট করেছি। গত সিরিজে আমি ওপরে ব্যাট করেছি। হয়তো এই সিরিজেও ওপরে ব্যাট করতে হতে পারে। ইনশাআল্লাহ্‌ চেষ্টা করব দলের প্রয়োজনে অবদান রাখার।’

প্রসঙ্গত, আগামী ৩ আগস্ট মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ম্যাচ হবে ৪ আগস্ট। একদিনের বিরতি দিয়ে ৬, ৭ ও ৯ আগস্ট মাঠে গড়াবে বাকি তিন ম্যাচ।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর