সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ১৩ জনকে জরিমানা

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ১৩ জনকে জরিমানা
সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে উল্লাপাড়ায় কঠোর লকডাউন কার্যকর হওয়ার পর মাত্র ৬ ঘণ্টায় বিধিনিষেধ না মানায় উল্লাপাড়ায় ১৩ জনের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার উল্লাপাড়া পৌর শহরে সকাল থেকে রাস্তায় দু’একটি রিকশা-ভ্যান বের হলেও লোক সমাগম একেবারেই কম ছিল।
এরই মধ্যে উপজেলার বিভিন্ন সড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ বাহিনীর সদস্যদের অভিযান ছিল চোখে পড়ার মতো, এ সময় সরকারি বিধিনিষেধ না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৩ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে সহকরী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, সরকার ঘোষিত লকডাউন সঠিকভাবে কার্যকর করতে আমরা মাঠে আছি, সাধারণ জনগণের সচেতনতা বৃদ্ধি করতে পাড়ামহল্লায় গিয়ে হ্যান্ড মাইকে দিয়ে প্রচারণা চালানো হচ্ছে।
উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ উপজেলা শহর ও প্রত্যন্ত অঞ্চলগুলোতে যৌথভাবে টহল দিচ্ছেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করেন এবং দিনমজুর, দরিদ্র ও অসহায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন