ইউপি সদস্য হসিবেে সফলতার ও উন্নয়নে পাঁচ বছরঃ নজরুল ইসলাম

ইউপি সদস্য হসিবেে সফলতার ও উন্নয়নে পাঁচ বছরঃ নজরুল ইসলাম

আলী আজগর রবিন, রায়পুর : রায়পুর উপজেলা ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজ ৫ বছর ২০১৬ সালে ১১ই জুলাই ইউনিয়ন পরিষদ নির্বাচন জয়লাভ করার পর শপথ করেন ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়ন ৮নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নজরুল ইসলাম বেপারী। রবিবার সকালের ৫ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে সাংবাদিক সম্মেলনে করেন নজরুল ইসলাম বেপারী। তিনি বলেন বৈশ্বিক করোনা মহামারীর মাঝেও আমি সুস্থ আছি ইনশাল্লাহ।
আমি আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে ২০১৬ সালে, ৮ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব অর্পণ করেছে আমায়। বিশেষ করে আমার ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের আমার প্রাণপ্রিয় জনগণের প্রতি কৃতজ্ঞতা বোধ করছি।
এসময় তার উন্নয়নের চিত্র তুলে ধরেন।তার মধ্যে উল্লেখ যোগ্য মিনাফকির টু মিয়াহাট ৩০ঘর পাকা রাস্তা, ওয়ার্ডের বিভিন্ন স্থানে নলকূপ স্থাপন,ছোট বড় ৫টি রাস্তা কাজ সমাপ্ত, চলমান বেশ কয়েকটি। বিভিন্ন মসজিদের ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার প্যানেল স্থাপন,ওয়াল বাউন্ডারি, দলীয় নেতাকর্মীদের সংঙ্গিত করা ও পরিচালনা করা।
আমি সবসময় চেষ্টা করেছি কারো সাথে শত্রুতা নয়, সবার সাথে বন্ধুত্ব বজায় রেখে আমার ৮ নং ওয়ার্ডকে অন্যান্য ওয়ার্ডের চেয়ে অনেক বেশি উন্নয়ন করার জন্য। এই চেষ্টা আমার অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
এই ৫ বছরে যদি কারো সাথে কোন আচরণে, চলার পথে ভুল করে থাকি নিজগুণে সবাই আমাকে ক্ষমা করে দিবেন। আবার ৮নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন