কটাক্ষের শিকার শুভশ্রী

কটাক্ষের শিকার শুভশ্রী

কিন্তু দুর্ভাবনায় অনুরাগীদের চোখে যেন ঘুম নেই! তাদের কটাক্ষ, ‘আগের মতো কবে রোগা হবেন? রোগা হলেই বেশি ভাল দেখতে লাগে আপনাকে’ এই মন্তব্য কিছু দিন আগে শুভশ্রীকে জানিয়েছিলেন এক নারী নেটাগরিক। এবার সেই অনুরোধ করা হয়েছে অভিনেত্রীর পোশাক ডিজাইনার সিজাকে। সিজাকে নেটাগরিক জানিয়েছেন, কাজের সূত্রে শুভশ্রীর ঘনিষ্ঠ সিজা। তাই তিনি যেন এই বক্তব্য জানিয়ে দেন শুভশ্রীকে। অভিনেত্রী তা হলে বিষয়টির গুরুত্ব বুঝতে পারবেন।

পরে নেটাগরিককে সিজা সাফ জানিয়েছেন, মা হওয়ার আগে-পরে নারী শরীরে অনেক বদল আসে। সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের ছাঁদে ফিরতে হয়তো অভিনেত্রীর একটু সময় লাগবে। ওজন ঝরাতে ইতিমধ্যেই তিনি নিয়মিত জিম শুরু করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বারবার এভাবে শুভশ্রীকে কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারওরই অজানা নয়! 

একই সঙ্গে সিজার দাবি, শরীরী বিভঙ্গের উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দরভাবে মেলে ধরতে জানাটাই আসল। শুভশ্রী খুব সুন্দরভাবে পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। তাই ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে কারওর, কোনো অভিযোগ নেই। সিজার এই ইনস্টাগ্রাম স্টোরিকেই নিজের স্টোরিতে তুলে এনেছেন শুভশ্রী। কোনো কথা না বলেও যেন নিজের কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান