সুজন হাবিব এখন অভিনয়ে ব্যস্ত

সুজন হাবিব এখন অভিনয়ে ব্যস্ত
বিনোদন প্রতিবেদক : তরুণ অভিনেতা সুজন হাবিব। বিজ্ঞাপন, নাটক কিংবা মিউজিক ভিডিও সব জায়গায় নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখে চলেছেন। নিজের যোগ্যতা দিয়ে দিন দিন জায়গা করে নিচ্ছেন দর্শক মনে।

অভিনয়ের শুরুটা নিজ স্কুলের একটি নাটকের মঞ্চে। স্কুল শিক্ষকের অনুরোধে একদিন স্কুলের মঞ্চ নাটকে অভিনয় করেন। সেদিন থেকে অভিনয়ের পোকা মাথায় ঢুকে। মনস্থির করেন অভিনেতা হবেন তিনি।

ধীরে ধীরে তিনি হয়ে উঠছেন সময়ের ব্যস্ততম একজন অভিনেতা। সম্প্রতি বেশ কিছু কাজ হাতে নিয়েছেন যা তার ক্যারিয়ারকে বদলে দেবে প্রত্যাশা করছেন সুজন।

সম্প্রতি অমিতাভ রেজা পরিচালিত বঙ্গবন্ধুকে নিয়ে একটি ফিচার ফিল্মে কাজ করেছেন সুজন। সেখানে তাকে দেখা যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে৷ তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ১৯৪৮ সাল থেকে ১৯৬০ পর্যন্ত মোট এই ১২ বছরে ৮ বছর জেলে ছিলেন। তার কারাজীবনের গল্প নিয়েই ফিল্মটি নির্মাণ করা হচ্ছে৷ এই কাজটি আমার কাছে অনেক বড় স্বপ্ন পূরণের মতো৷ আমি অমিতাভ রেজা ভাইয়ের কৃতজ্ঞ স্বপ্নের এই চরিত্রে আমাকে সুযোগ দেয়ায়।’

আসছে ঈদেও বেশ কিছু কাজে দেখা যাবে সুজন হাবিবকে। তারমধ্যে আছে ‘প্লাস্টিক’ নামের একটি নাটক। অংয়ের পরিচালনায় এখানে সুজনের বিপরীতে আছেন নাদিয়া নদী।

সুজন কাজ করেছেন মারুফ হোসেন সজীবের ‘দ্য কোপ’, অরণ্য নীলের ‘ইংলিশ রানা’, সাইদুর ইমনের ২৪ আওয়ারস’ ইত্যাদি নাটকে।

হাতে আছে মাহাদী শাওনের ওয়েব সিরিজ ‘দ্য রেড’। আসছে আগস্টে এ সিরিজটির শুটিং হবে। একই মাসে আরও শুটিং করবেন সুজন শাব্দিক শাহিনের ওয়েব ফিল্ম ‘বিকার’।

এরমধ্যে আছে বড় পর্দায় কাজেরও সুখবর। সম্প্রতি একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সুজন। সেপ্টেম্বর মাসেই এর শুটিং শুরু হবে। পরিচালক, গল্প ও সহশিল্পীদের নাম এখনই প্রকাশ করা মানা।

More News...

শাহরুখকে টপকে শীর্ষে দীপিকা, সালমান কত?

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান