অকারণে বের হয়ে আটক ১৪৭

অকারণে বের হয়ে আটক ১৪৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর লালবাগ ও রমনা এলাকায় বিধিনিষেধ ভেঙে কঠোর লকডাউনের মধ্যে অকারণে বাইরে বের হওয়ায় ১৪৭ জনকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (৬ জুলাই) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত ডিএমপির লালবাগ ও রমনা বিভাগের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. জসীম উদ্দীন মোল্লা ও রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান।তারা বলেন, সরকারি বিধিনিষেধ পরিপালনে লালবাগ ও রমনা বিভাগের বিভিন্ন পয়েন্ট এলাকায় সকাল থেকেই দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। এসব এলাকায় স্থাপন করা হয়েছে একাধিক চেকপোস্ট। এসব চেকপোস্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিষ্ট থানার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন।
জরুরি প্রয়োজনে যারা সড়কে বেরিয়েছেন তাদের পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে। কঠোর লকডাউনের মধ্যেও যথাযথ কারণ ছাড়া ঘর থেকে বের হওয়ায় লালবাগ বিভাগ থেকে ১০৫ জনকে এবং রমনা বিভাগ থেকে ৪২ জনকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, গত পাঁচ দিনে সরকারি নির্দেশনা অমান্য করে বাইরে বের হওয়ায় শুধু রাজধানীতেই গ্রেফতার হয়েছেন দুই হাজার ৬১৮ জন এবং ট্রাফিক বিভাগের অভিযানে দুই হাজার ৫৫টি গাড়ির বিরুদ্ধে মামলা হয়েছে। এসব গাড়ির মামলা থেকে জরিমানা করা হয়েছে ৫০ লাখ ৩৫ হাজার ৪০০ টাকা।

 

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাত দফা দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন ও জাতীয় রাজস্ব বোর্ড ঘেরাও