ইলিউশনের ঈদ আয়োজন : কুর্তি

ইলিউশনের ঈদ আয়োজন : কুর্তি

আসন্ন ঈদ-উল-আযহাকে সামনে রেখে ফ্যাশন হাউজ ইলিউশন নিয়ে এসেছে দারুণ কিছু ডিজাইনের কুর্তি কালেকশন। সবধরণের ক্রেতাদের কথা চিন্তাকরেই তিনটি ভিন্ন ভিন্ন স্লটে ৯টি ডিজাইনের কুর্তি থাকছে ইলিউশনের এবারের ঈদ আয়োজনে।

এই ঈদ আয়োজনের মধ্য দিয়েই প্রতিষ্ঠানটি শুরু করছে তাদের ভিন্নধর্মী রয়েলিটি বেজ কোলাবরেশন প্রোগ্রামও। ব্যতিক্রম এ ধারার প্রথম সিরিজওে মডেল হিসেবে ইলিউশনের সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় মডেল আদিবা হাসানত রসা। এছাড়া পুরো প্রোগ্রামে ফটোগ্রাফিতে থাকবেন হালের জনপ্রিয় ফ্যাশন ফটোগ্রাফার সাকিব মুহতাসিম, ভিডিওগ্রাফিতে থাকছেন এ সময়ের ব্যস্ততম মেকার সুদিপ্ত সরকার এবং মেকওভারে জাহান এ্যানি।

ঈদের জন্য নিয়ে আসা কুর্তিগুলো নিয়ে সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে এ কোলাবরেশন সিরিজের প্রথম শুট সম্পন্ন হয়। আজ থেকে ইলিউশনএর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে দেশের যে কোনপ্রান্ত থেকে ক্রেতারা কুর্তিগুলো অর্ডার দিতে পারবেন। ক্রেতারা ১৩৫০ থেকে ১৬৫০ টাকার মধ্যে কুর্তি গুলো পেয়ে যাবেন। সেক্ষেত্রে ঢাকার মধ্যে ডেলিভারি ৮০ টাকা এবং ঢাকার বাইরের ১৫০ টাকা ত্রেতাকে বহন করতে হবে। ২৪ ঘন্টাই সার্ভিস দিয়ে থাকে ইলিউশনের সেলসটিম।

More News...

হার্ট অকেজো হওয়ার কারণ জানলে অবাক হবেন –

কম উচ্চতার পুরুষরাই জীবনসঙ্গী হিসেবে সেরা, বলছে গবেষণা