ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা, নেই ঘরমুখো যাত্রী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা, নেই ঘরমুখো যাত্রী

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
কঠোর বিধিনিষেধের প্রথমদিনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা। অন্যান্য দিনের মতো সড়কে নেই ঘরমুখো মানুষ। এদিকে বিধিনিষেধ বাস্তবায়নে সকাল থেকেই মহাসড়কে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
বৃহস্পতিবার (১ জুলাই) বিকেল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এমন চিত্র দেখা যায়।
সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ও শিমরাইল মোড় ঘুরে দেখা যায়, পণ্যবাহী পরিবহনের পাশাপাশি চলছে রিকশা ও ইজিবাইক। এদিকে সেখানে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নানা তৎপরতা চালাচ্ছেন। কেউ নিয়ম না মানলেই তাদের শাস্তির আওতায় আনা হচ্ছে।জেলা প্রশাসন সূত্রে জানা যায়, চলমান বিধিনিষেধে পুরো নারায়ণগঞ্জে তিন প্লাটুন বিজিবি ও সেনাবাহিনীর পাঁচটি দল মাঠে রয়েছে।কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বিধিনিষেধ বাস্তবায়নে সকাল থেকে সড়কে পুলিশ তৎপর। প্রয়োজন ছাড়া প্রাইভেটকার বা মাইক্রোবাস আটকে দেয়া হচ্ছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মাসুম প্রধান বলেন, ‘জরুরি প্রয়োজন ছাড়া আমরা কাউকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দিচ্ছি না। পণ্যবাহী পরিবহন ছাড়া অন্য কোনো পরিবহন দেখলেই জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে।’

 

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা