মেসির রেকর্ডের দিন বন্ধু আগুয়েরোর সেঞ্চুরি

মেসির রেকর্ডের দিন বন্ধু আগুয়েরোর সেঞ্চুরি
স্পোর্টস ডেস্ক : ‘গত’ ২৪ জুন ছিল ফুটবল ইতিহাসের অন্যতম সেরা তারকা লিওনেল মেসির জন্মদিন। সুপারস্টারের জন্মদিন পালনের লক্ষ্যে দলের বাকিরা রাতের বেলা মেসির রুমে হাজির হন সারপ্রাইজ নিয়ে। যেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ভিডিওতে দেখা যায়, মেসির সঙ্গে একই রুমের অন্য বিছানায় থাকছেন আরেক তারকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। শুধু এই ভিডিওতেই নয়, ক্যারিয়ারের শুরু থেকেই মূলত একই রুম শেয়ার করেন আগুয়েরো ও মেসি। দুজনের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথাও ফুটবলপ্রেমীদের সবার জানা।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচের শুরুর একাদশেই আগুয়েরোকে রেখেছিলেন দলের কোচ লিওনেল স্কালোনি। ম্যাচ শুরুর বাঁশি বাজার সঙ্গে সঙ্গে আর্জেন্টিনার হয়ে ম্যাচের সেঞ্চুরি পূরণ করে ফেলেন আগুয়েরো। তবে ম্যাচে ৬৩ মিনিট খেলেও কোনো গোল করতে পারেননি তিনি।

প্রায় ১৫ বছর আগে ২০০৬ সালের সেপ্টেম্বরে ব্রাজিলের জার্সিতে আলবিসেলেস্তে জার্সিতে অভিষেক হয় আগুয়েরোর। সেই ম্যাচে কার্লোস তেভেজের বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন তিনি। সেদিনও আক্রমণভাগে পাশে পেয়েছিলেন মেসিকে। আজ সেঞ্চুরি করার ম্যাচেও পেলেন প্রিয় বন্ধুকে।

জাতীয় দলের হয়ে প্রথম গোল পেতে আগুয়েরোকে অপেক্ষা করতে হয় ২০০৭ সালের নভেম্বর পর্যন্ত। বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে ৩-০ গোলে জেতা ম্যাচে প্রথম গোলটি করেন আগুয়েরো। তিনি প্রথম হ্যাটট্রিক করেন ২০০৮ সালের সেপ্টেম্বরে, উরুগুয়ের বিপক্ষে।

More News...

নেইমার পেলেন বড় সুখবর

মুস্তাফিজের আইপিএল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড