পেনাল্টি মিস করে সমর্থকদের চিঠি লিখলেন এমবাপে

পেনাল্টি মিস করে সমর্থকদের চিঠি লিখলেন এমবাপে
স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার রাতটা ছিল ঘটনাবহুল। কোপা আমেরিকা এবং ইউরো চ্যাম্পিয়নশিপ- সব জায়গাতেই মাঠে নেমেছিল বড় বড় দলগুলো। এর মধ্যে অঘটনের জন্ম দিয়েছে ইউরো চ্যাম্পিয়নশিপ। টাইব্রেকারে সুইজারল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছে ফ্রান্স। পেনাল্টি শট মিস করেছেন ফ্রান্সের অন্যতম সেরা তারকা কিলিয়ান এমবাপে।

মূলতঃ এমবাপের পেনাল্টি মিসের খেসারতই দিতে হয়েছে ফ্রান্সকে। পেনাল্টি মিস করার কারণে তীব্র সমালোচনার মুখোমুখি হন এমবাপে। যে কারণে সোশ্যাল মিডিয়ায় এসে ক্ষমা চাইলেন তিনি। সবার উদ্দেশ্যে আবেগপ্রবণ বার্তা লিখলেন তিনি।

রোমানিয়ার বুখারেস্টে ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের মুখোমুখি হয়েছিল ফ্রান্স। চরম নাটকীয়তা মোড়া এই ম্যাচে ফ্রান্স পিছিয়ে গিয়েও ফিরে আসে। নির্ধারিত ৯০ মিনিটে খেলার ফল সমান থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

এরপরও ম্যাচ ৩-৩ গোলে অমীমাংসিত থেকে গেলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই গোল মিস করেন কিলিয়ান এমবাপে। ৫-৪ ব্যবধানে হেভিওয়েটদের হারিয়ে দেয় সুইজারল্যান্ড। তারকা ফুটবলার কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিয়ে ইউরো কাপ থেকে ছিটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা।

সবাই পাশে দাঁড়ালেও পেনাল্টি মিস করে নিজেকে ক্ষমা করতে পারছেন না কিলিয়ান এমবাপে। ম্যাচ শেষে নিজের সোশ্যাল মিডিয়া টুইটারে লিখলেন একটি বড় চিঠি। চিঠিতে সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি। আবেগঘন এই বার্তার শেষে তিনি বুঝিয়েছেন, আগামী সময়টা তার কাছে বেশ কঠিন হতে চলেছে।

More News...

তানজিদের দুর্দান্ত সেঞ্চুরি, বড় রান চট্টগ্রামের

জিশান-আরিফুলের ফিফটিতে বাংলাদেশের বড় জয়