নায়ক হতে পারবেন না রণভীর সিং, বলেছিলেন করণ জোহর

নায়ক হতে পারবেন না রণভীর সিং, বলেছিলেন করণ জোহর
বিনোদন প্রতিবেদক :বলিউডে বর্তমানে সেরা জনপ্রিয়দের তালিকা করলে উপরের সারিতেই আসবে রণভীর সিংয়ের নাম। একের পর এক ব্লকবাস্টার সিনেমা তিনি উপহার দিয়েছেন। কাজ করেছেন বেশ কিছু প্রশংসিত চরিত্রেও। যা তাকে অনন্য করে তুলেছে।

তার ভক্তের সংখ্যা অনেক বলিউড তারকার জন্যই ঈর্ষার। নারী ভক্তের অভাব নেই। বিয়ে করেছেন ইন্ডাস্ট্রির নাম্বার ওয়ান নায়িকা দীপিকা পাড়ুকোনকে।

করণের সঙ্গে রণভীরের প্রথম দেখার সময় এমনটাই নাকি ঘটেছিলো। করণের মনে হয়েছিল ভবিষ্যতে বলিউডের তারকা হয়ে ওঠার মতো কোনো গুণ নেই রণভীরের। তার মুখটাও নায়কসুলভ নয়।

ভারতীয় টিভির এক এক চ্যাট শোতে নিজের এই ধারণার কথা অকপটে স্বীকারও করেছিলেন করণ। সামনে তখন বসা ছিলেন রণভীর সিং।

বলিউডে করণ জোহরকে বলা হয় তারকা চেনা ‘জুহুরীর চোখ’। সেই তিনিই কি না রণভীরকে চিনতে ভুল করলেন! তিনি বলেছিলেন বলিউডে একজন তারকা হয়ে উঠতে গেলে যা যা মশলার প্রয়োজন তার একটিও নেই ‘গল্লি বয়’ -এর মধ্যে।

এখানেই শেষ না করে করণ আরও বলেন যে সুন্দর দেখতে বা দারুণ পেটানো চেহারা থাকাটা ‘বোনাস’ কিন্তু সেই ব্যক্তি যদি অভিনয়টাই না পারে তাহলে কিছুই লাভ হবে না। তিনি তার প্রযোজনার অফিসে অভিনয়ের সুযোগ খুঁজতে আসা প্রতিটি ছেলে মেয়েকে জিজ্ঞেস করেন তাদের অভিনয়টা আসে কি না। কারণ দিনের শেষে ওটাই সবথেকে গুরুত্বপূর্ণ।

রণবীর সিং করণ জোহর প্রযোজিত ছবি ‘সিম্বা’তে অভিনয় করেন। ছবিটির বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ছিল ৪০০ কোটি টাকারও বেশি।

More News...

স্থগিত করা খেলা হবে, মামলাও চলবে

পদ্মকে নিয়ে আবেগঘন পোস্ট পরীমনির