আসছে চাটগাঁইয়া মিনি ওয়েব সিরিজ ফেম ফইদ্য

আসছে চাটগাঁইয়া মিনি ওয়েব সিরিজ ফেম ফইদ্য
বিনোদন প্রতিবেদক : খুব শিগগিরই দৃশ্যছায়া ইউটিউব চ্যানেলে দেখা যাবে চাটগাঁইয়া মিনি ওয়েব সিরিজ ‘ফেম ফইদ্য’। রাকিবুর রহমান রচিত মিনি কমেডি ওয়েব সিরিজটির চিত্রগ্রাহক, এডিটর এবং পরিচালক হিসেবে আছেন হাসিবুর রহমান।

সহচিত্রনাট্যকার এবং গীতিকার হিসেবে আছেন আহমদ জামান সাদ। সংগীত পরিচালনা করেছেন কায়সার ইসলাম।

মিনি কমেডি ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন রফিউল কাদের রুবেল, শিমলা, এম এ রাজ্জাক, শ্রেয়সী স্রোতস্বিনী, আবু তাহের সায়মন, ইমা বড়ুয়া, রাকিবুর রহমান, আহমদ জামান সাদ, ইউনুস রানা সোহেল, সানজিদা আমিন, মুজিবুর রহমান মাসুম, ওমর ফারুক সৈকত, কেয়জাই মারমা, মুহিব হাসান সহ আরও অনেকেই।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত ফিকশনের প্রতি দর্শকের আগ্রহ থাকলেও, মান সম্মত ফিকশন খুব কমই দেখা গেছে মিডিয়াতে। বিশেষ করে ওয়েব প্ল্যাটফর্মে সেভাবে চাটগাঁইয়া ওয়েব সিরিজ নেই বললেই চলে। সেদিকটা মাথায় রেখেই ফেম ফইদ্য (প্রেম পদ্য) ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে বলে জানান প্রযোজক সায়মন।

এখানে জিহাদ বদ্দার নাম ভূমিকায় অভিনয় করেছেন রফিউল কাদের রুবেল। তিনি চট্টগ্রামের থিয়েটার অঙ্গনে একজন সুঅভিনেতা এবং নাট্যকার হিসেবে সুপরিচিত। সাম্প্রতিক সময়ে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রথম মেগা ধারাবাহিক খড় কুটোর আখ্যান নাটকে অভিনয়ের মধ্য দিয়ে রফিউল কাদের রুবেল বেশ প্রশংসিত হয়েছেন। তার অভিনীত আরও বেশ কয়েকটি নাটক প্রচারের অপেক্ষায় আছে বর্তমানে।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান