তামিম-তাসকিনের পর ছিটকে গেলেন মুশফিক

তামিম-তাসকিনের পর ছিটকে গেলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে সফরের আগেই বাংলাদেশ দলের জন্য একের পর এক দুসংবাদ আসছে। চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টিতে চোটে পড়ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তামিম ইকবাল, তাসকিন আহমেদের পর এবার ইনজুরির কারণে ডিপিএলের সুপার লিগ পর্ব থেকে ছিটকে গেলেন আবাহনী লিমিটেডের দলনেতা মুশফিকুর রহমান।

মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী। তিনি বলেন, বাম হাতের ইনডেক্স ফিঙ্গারে তথা তর্জনীতে সূক্ষ্ম চিড় ধরা পড়েছে মুশফিকের। আপাতত সপ্তাহ খানেক বিশ্রামে থাকতে হবে তাকে।

গত সোমবার সুপার লিগের ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের মুখোমুখি হয়েছিল আবাহনী। ওই ম্যাচে চোট পেলেও খেলা চালিয়ে যান মুশফিক। ম্যাচের পর এমআরআই করে ফ্যাকচার পাওয়া যায় অভিজ্ঞ এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানের।

এর আগে ডিপিএলের ম্যাচ খেলে সুপার লিগ থেকে ছিটকে গেছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ।

ডান হাঁটুতে ব্যথা নিয়ে প্রাইম ব্যাংকের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগ খেলছিলেন তামিম। চোট গুরুতর হয়ে পড়ায় টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নেন ওয়ানডে দলের অধিনায়ক।

অন্যদিকে মোহামেডানের হয়ে ডিপিএলে অংশ নেয়া তাসকিন আহমেদ ফিল্ডিং করার সময় হাতে চোট পান। এতটাই গুরুতর ছিল যে ছয়টি সেলাইও করতে হয় এই পেসারের। তাসকিনের সেরে উঠতে আরো সময়ের প্রয়োজন বলে জানিয়েছে চিকিৎসকরা।

আগামী ২৮ জুন জিম্বাবুয়ে সফরে যাবে লাল-সবুজরা। একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টিতে অংশ নেবে সফরকারীরা।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর