নাসিরের ৩ নারী সহযোগীর জামিন নাকচ

নাসিরের ৩ নারী সহযোগীর জামিন নাকচ

নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের ৩ নারী সহযোগীর জামিন আবেদন নাকচ করে দিয়েছে আদালত। আসামিরা হলেন- নাজমা আমিন বৃষ্টি (২৪), লিপি আক্তার (১৮) ও সুমি আক্তার (১৯)।

রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন।

এদিন আসামিদের পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী মুহাম্মদ জুয়েল। রাষ্ট্রপক্ষে জামিনের বিরোধিতা করেন বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা এসআই মাহমুদুর রহমান। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে দেন।

এর আগে গত ১৯ জুন আসামিদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

প্রসঙ্গত, গত ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে ১৪ জুন দুপুরে সাভার থানায় মামলা করেন পরীমনি।

মামলার পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান জোনাল টিমের সদস্যরা। ওই দিন রাতেই নাসিরকে ওই ৩ নারীসহ উত্তরা-১ নম্বর সেক্টরে অমির বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানকালে ওই বাসা থেকে ৪ বোতল বিদেশি মদ, ৮ বোতল তরল সোডা, ৩ ক্যান তরল সোডা ও এক হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

পরে ডিবির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন।

More News...

যখনই যেটার দরকার পুলিশকে সেই ভূমিকা পালন করতে হবে : শেখ হাসিনা

যুবলীগ নেতাকে হত্যার দায়ে ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন