৪ গোলরক্ষক নিয়ে কোপার চূড়ান্ত দল আর্জেন্টিনার

৪ গোলরক্ষক নিয়ে কোপার চূড়ান্ত দল আর্জেন্টিনার
খেলাধুলা ডেস্ক : শুক্রবার রাতে শুরু হয়ে গেছে ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের আসর ইউরো কাপের এবারের আসর। আর আগামী রোববার বাংলাদেশ সময় দিবাগত রাতে শুরু হবে লাতিন আমেরিকার ফুটবলের শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট কোপা আমেরিকা।

ব্রাজিলের মাটিতে হতে যাওয়া এ টুর্নামেন্টের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল। তারকাখচিত এ স্কোয়াডে সবমিলিয়ে ২৮ জন খেলোয়াড়কে রেখেছেন দলের কোচ লিওনেল স্কালোনি।

তবে করোনাভাইরাসে আক্রান্ত ফ্রাংকো আরমানিকে পাওয়ার আশায় চার গোলরক্ষক নিয়েই ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনার স্কোয়াড। এ দলে বাকি তিন গোলরক্ষক হলেন এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্টিন মার্চেসিন ও হুয়ান মুসসো। আরমানি যথাসময়ে সুস্থ না হলে গোলবারের নিচে দেখা যাবে এমিলিয়ানোকে।

এদিকে দল থেকে বাদ পড়েছেন এমিলিয়ানো বুয়েন্দিয়া, হোসে পালোমিনো, হুয়ান ফয়েথ এবং লুকাস ওকাম্পোসের। বিশেষ করে শেষের দুইজনের বাদ পড়ার খবরটি বিস্ময়ের জন্ম দিয়েছে বিশ্লেষকদের মনে। এছাড়া শুরুতে দলে না থাকলেও চূড়ান্ত স্কোয়াডে লুকাস আলারিওকে ডেকে নিয়েছেন স্কালোনি।

রোববার কোপা আমেরিকা শুরু হলেও, উদ্বোধনী দিনে নেই আর্জেন্টিনার ম্যাচ। সোমবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায় চিলির বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা। বি গ্রুপে তাদের অন্য তিন প্রতিপক্ষ বলিভিয়া, প্যারাগুয়ে ও উরুগুয়ে।

গোলরক্ষক: ফ্রাংকো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্টিন মার্চেসিন, হুয়ান মুসসো

ডিফেন্ডার: গনজালো মন্টিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, লুকাস মার্টিনেজ কোয়ারতা, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস তালিয়াফিকো,

মিডফিল্ডার: মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, এজেকুয়েল পালাসিওস, গুইদো রদ্রিগেজ, নিকোলাস ডমিঙ্গেজ ও আলেজান্দ্রো গোমেজ।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, নিকোলাস গনজালেজ, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল কোররেয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, হোয়াকুই কোররেয়া ও লুকাস আলারিও।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর