ফুলবাড়ীতে উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের প্রশিক্ষণ, কৃষক প্রশিক্ষণ ও বিনামূল্যে বীজ বিতরণ

ফুলবাড়ীতে উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের প্রশিক্ষণ, কৃষক প্রশিক্ষণ ও বিনামূল্যে বীজ বিতরণ

নুরনবী মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিনা কর্তৃক উদ্ভাবিত উচ্চ ফলনশীল ও স্বল্পজীবনকালীন আমন ধানের জাত পরিচিতি, আন্তঃপরিচর্যা ও চাষাবাদ কলা-কৌশল শীর্ষক উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা, কৃষক প্রশিক্ষণ ও বিনামূল্যে বীজ বিতরণ করা হয়েছে। শনিবার (৫ জুন ২০২১) দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ করা হয়।

ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাহবুবুর রশিদ এর সভাপতিত্বে ভার্চুয়াল ভাবে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিনা ময়মনসিংহ এর মহাপরিচালক ডঃ মির্জা মোফাজ্জল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কুড়িগ্রামের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মঞ্জুরুল হক, জেলা প্রশিক্ষণ অফিসার কৃষিবিদ মোঃ শামসুদ্দিন মিঞা, বিনা ময়মনসিংহ এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কর্মসূচি পরিচালক ডঃ মোঃ শহিদুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন কোষ এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডঃ মোঃ কামরুজ্জামান, উদ্ভিদ প্রজনন বিভাগের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ সামিউল হক, বিনা উপকেন্দ্র রংপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

More News...

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা