ফ্রি-ফায়ার ও পাবজি খেলতে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

ফ্রি-ফায়ার ও পাবজি খেলতে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মোবাইলে ফ্রি-ফায়ার ও পাবজি গেম খেলতে না দেওয়ায় মোরসালিন (১৬) নামে এক এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চন্দনগাঁতী জামতলা গ্রামে শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। বেলকুচি থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার সিদ্দিক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মোরসালিন ওই গ্রামের গ্রামের শাহ আলম মল্লিকের ছেলে ও সরকারি সোহাগপুর এসকে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, মোরসালিন দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে ফ্রি- ফায়ার ও পাবজি গেমসে আসক্ত ছিল। তার মা ৩ দিন আগে মোবাইলে গেম খেলা নিষেধ করে ও সেট কেড়ে নেয়। এরপর থেকে সে ভাত খাওয়া ছেড়ে দেয়। এ নিয়ে মায়ের সাথে মনোমালিন্য হয়।

ওসি জানান, বিকেলে সে অভিমান করে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে বেলকুচি থানা-পুলিশ ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ৩১ মে একই ঘটনায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের রাজমান মহাপাড়া গ্রামের শাহ আলমের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র ইব্রাহিম হোসেন রাফি (১৪) ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। সে রাজমান গ্রীনল্যান্ড কিন্ডারগার্টেনের স্কুলের ছাত্র। ফলে এ ঘটনায় সিরাজগঞ্জে এ পর্যন্ত ২ জন স্কুলছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটল।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন