শ্রীপুরে নিজ অর্থায়নে রাস্তা ও কালভার্ট নির্মাণ করছেন কাউন্সিলর

শ্রীপুরে নিজ অর্থায়নে রাস্তা ও কালভার্ট নির্মাণ করছেন কাউন্সিলর

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে বরাদ্ধ না পাওয়ার পর জনদুর্ভোগে নিজেই এগিয়ে এলেন ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামন মন্ডল। তিনি শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে তৃতীয়বারের মতো বিজয়ী হয়ে সম্প্রতি দায়িত্ব নিয়েছেন। শ্রীপুর পৌর সভার উজিলাব গ্রামের মানুষের দীর্ঘ সময়ের ভোগান্তি বাইন্না বাইদ। পানি নিষ্কাশনের জন্য কোন জনপ্রতিনিধি বাইন্না বাইদে কালভার্ট নির্মাণের উদ্যোগ নেয়নি। উপজেলা যাওয়ার একমাত্র সড়কে বাইন্না বাইদে কালভার্ট না থাকায় বর্ষাকালে অতিরিক্ত বৃষ্টির পানির চাপে রাস্তা ভেঙে চলাচলের ভোগান্তিতে নাকাল হয়ে পড়তো এলাকাবাসী। এই জনপদের মানুষের ভোগান্তি কথা মাথায় রেখে বর্ষার পূর্বে বাইন্না বাইদে নিজস্ব অর্থায়নে দু’টি কালভার্ট নির্মাণের উদ্যোগ নিয়েছেন শ্রীপুর পৌরসভার মো. কামরুজ্জামান মন্ডল। মোঃ কামরুজ্জামন মন্ডল শ্রীপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও শ্রীপুর পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি।

জনগনের প্রত্যাশা পূরণে তিনি নিজ অর্থায়নে এই সড়কটির উন্নয়ন ও দুটি কালভার্ট নির্মান করছেন। এতে তার চার-পাঁচ লাখ টাকা ব্যয় হবে। স্থানীয়রা জানান, গত কয়েকবছর ধরে পৌরসভার ৪নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন হচ্ছে না। এতে জনগনের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে ওয়ার্ড কাউন্সিলর নিজের টাকা দিয়ে অবকাঠামোর উন্নয়ন করায় তাদের সেই দুর্ভোগ লাগব হচ্ছে।

কাউন্সিলর কামরুজ্জামান মন্ডল বলেন, পৌর এলাকার তার ওয়ার্ডের লোকজন গত ৫বছর উন্নয়নের ছোঁয়া পাননি। তার উপর অনেক প্রত্যাশা নিয়ে তাকে নির্বাচিত করেছেন এলাকার লোকজন। তবে দায়িত্ব নেয়ার পর পৌরসভা থেকে কোন বরাদ্ধ পাওয়া যাচ্ছে না। সামনের বর্ষায় তার ওয়ার্ডের বিভিন্ন রাস্তাঘাট নাজুক হয়ে যাওয়ার আশংকা রয়েছে। এছাড়াও ভাংনাহাটি সিনিয়র মাদ্রাসা-উজিলাব সড়কের একটি কালভার্ট ভেঙ্গে যাওয়ায় বেশ কিছুদিন ধরে চলাচল কারী মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

More News...

রোববার থেকে চালের বস্তায় তথ্য দেওয়া বাধ্যতামূলক

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের