বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ম্যাচ বাড়ল

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ম্যাচ বাড়ল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে আগষ্টে বাংলাদেশ সফরে তিনটির জায়গায় পাঁচটি টি-টোয়েন্টি খেলতে একমত হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশনস কমিটির প্রধান আকরাম খান।

সংবাদমাধ্যমকে আকরাম বলেন, ‘আমরা অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের পরিবর্তে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ করতে চেয়েছিলাম। তারা এই প্রস্তাবে রাজি হয়েছে। আট বা নয় দিনের মধ্যে সিরিজটি শেষ করা হবে। আমরা টুর্নামেন্টের জন্য আমাদের সেরা প্রস্তুতি নেওয়ার চেষ্টা করছি।’

অক্টোবরে-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও দেশটির যে করোনা পরিস্থিতি, তাতে টুর্নামেন্ট নিয়ে রয়েছে শঙ্কা। হতে পারে ভেন্যু পরিবর্তনও।

আকরাম বলছেন, ‘করোনার যে পরিস্থিতি, তাতে ভারতে টুর্নামেন্ট শেষ পর্যন্ত অনুষ্ঠিত হবে কি-না, তা এখনো আমরা জানি না। তবে আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে।’

অস্ট্রেলিয়া ক্রিকেট দল সবশেষ বাংলাদেশ সফরে আসে ২০১৭ সালে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গেল বছর তাদের বাংলাদেশ সফরে আসার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সিরিজটি স্থগিত হয়।

গত বছরের স্থগিত সিরিজটিই এবার আয়োজিত হচ্ছে টি-টোয়েন্টি সংস্করণে। নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষেও সিরিজ খেলার কথা রয়েছে তাদের।

More News...

সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার

নেইমার পেলেন বড় সুখবর