মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং ‘পাটালী গ্রুপ’ ও ‘অ্যালেক্স ইমন গ্রুপ’-এর ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব-২। গতকাল শনিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ রোডের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের দুই নম্বর গেইটের সামনে এবং বেড়িবাঁধ রোডের আজিজ খান রোড এলাকায় পৃথক দুটি অভিযানে চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুটি গ্রুপের মোট ১১ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে কিশোর গ্যাং পাটালী গ্রুপের তিন সদস্য হলেন—মো. শরিফুল ইসলাম ওরফে পিয়াল, আলী হোসেন ও মো. চাঁন মিয়া। অপরদিকে অ্যালেক্স ইমন গ্রুপের আট সদস্য- মো. রাব্বি ইসলাম ওরফে আকাশ, রনি খান, আরিফ হোসেন ওরফে রিফাত, আবির, রনি, সাগর, রায়হান ও মো. রবিউল ইসলাম (১৫)।

অভিযানে তাদের কাছ থেকে তিনটি লম্বা ছুরি, দুইটি চাকু, দুইটি লোহার তৈরি ছুরি, চারটি ফোল্ডিং চাকু জব্দ করা হয়। র‌্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আটক সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক এই কিশোর অপরাধীরা বিভিন্ন নির্জন স্থানে পথচারীদের আটকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরকরে মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যেত। ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের কারবার, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং আধিপত্য বিস্তারের নেশায় মারামারি করে বলে স্বীকার করেছে।’ আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও র‌্যাবের এই কর্মকর্তা জানান।

More News...

রোববার সকাল সোয়া ৯টায় শুরু মঙ্গল শোভাযাত্রা

গুলশানে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত